JAC EnergyPac Power
Crystal Life Insurance
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ওয়ালটন স্মার্ট মেকার কনটেস্টে বিজয়ী নির্মাতারা পুরস্কৃত


০৯ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার, ১২:৩৭  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


ওয়ালটন স্মার্ট মেকার কনটেস্টে বিজয়ী নির্মাতারা পুরস্কৃত
‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ ভিডিও কনটেস্টের বিজয়ী নির্মাতাদের সঙ্গে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তা ও অতিথিরা

শেষ হলো ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ শীর্ষক ভিডিও নির্মাণ প্রতিযোগিতা। ওয়ালটন রেফ্রিজারেটর আয়োজিত ওই স্মার্ট ভিডিও কনটেস্টে চূড়ান্ত পর্বের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। সেরা তিন বিজয়ী যথাক্রমে ১ লাখ, ৫০ হাজার এবং ৩০ হাজার টাকা পুরস্কার পেয়েছেন।

এর আগে গত মাসে প্রতিযোগিতার প্রথম রাউন্ডে সেরা দশ নির্মাতাকে পুরস্কৃত করে ওয়ালটন কর্তৃপক্ষ। পুরস্কার হিসেবে প্রত্যেককে ২০ হাজার টাকা করে দেয়া হয়। ওই টাকায় নিমার্তারা দ্বিতীয় পর্বের জন্য দেশপ্রেমকে উপজীব্য করে ওয়ালটন ফ্রিজ নিয়ে সৃষ্টিশীল ও মনোগ্রাহী ভিডিও তৈরি করেন।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি ২০২১) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে তাদের মধ্য থেকে চূড়ান্ত পর্বের সেরা তিন বিজয়ী নির্বাচন এবং পুরস্কৃত করা হয়। বাকি প্রতিযোগিরা ওয়ালটন রেফ্রিজারেটরের সৌজন্যে প্রত্যেকে ১৫ হাজার টাকা এবং ক্রেস্ট পান।

প্রতিযোগিতার চূড়ান্ত রাউন্ডের বিচারক ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী পরিচালক নার্গিস আক্তার, দৈনিক প্রথম আলোর সাংবাদিক মনজুর কাদের জিয়া এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ূন কবীর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, উদয় হাকিম, মোহাম্মদ রায়হান, ফিরোজ আলম, আরিফুল আম্বিয়া, আনিসুর রহমান মল্লিক, আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, গত বছরের ১লা ডিসেম্বর শুরু হয়ে পুরো মাস জুড়ে চলে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টের প্রথম রাউন্ড। ওই পর্বে ৮২ জন নির্মাতা ওয়ালটন রেফ্রিজারেটরকে উপজীব্য করে তৈরি ভিডিও জমা দেন। ভিডিওগুলোর মধ্যে গল্পে ২৫, নির্মাণশৈলীতে ৫০ এবং সোশ্যাল মিডিয়া একটিভিটিতে ২৫ নম্বরের মধ্যে যারা বেশি পেয়েছেন, এমন ১০ জন নির্মাতাকে পুরস্কৃত করা হয়।

ওই ১০ জন ভিডিও মেকারকে নিয়ে অনুষ্ঠিত হয় দ্বিতীয় রাউন্ড। তারা দেশপ্রেম এবং ওয়ালটন স্মার্ট ফ্রিজ থিমের ওপর আরেকটি ভিডিও নির্মাণ করেন। ওই ভিডিওগুলোর নির্মাণশৈলীতে ৫০ এবং সোশ্যাল মিডিয়া একটিভিটিতে ৫০ নম্বরের ওপর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্মাতা নির্বাচন করা হয়।

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টের সেরা তিন বিজয়ী নির্মাতা হলেন যথাক্রমে কে এম আশরাফুল ইসলাম, শাহেদ শাহরুখ এবং জান্নাতুল খান রিকি। বাকি সেরা সাত নির্মাতা হলেন সামিউল, দাশ সৌরভ, আব্দুস সালাম, আবদুল্লাহ আল মামুন, মাহবুব তালুকদার, তামান্না নাসরিন, ইমরান নাজির শ্রাবণ,
উল্লেখ্য, এ আয়োজনের মিডিয়া পার্টনার ছিলো জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকম। রেডিও পার্টনার রেডিও টুডে।

পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় সেরা নির্মাতা কে এম আশরাফুল ইসলাম বলেন, খুব ভালো লাগছে। ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টে সেরা হওয়া আমার জীবনে অন্যতম অর্জন। ছোটোবেলা থেকেই আমার স্বপ্ন একজন নির্মাতা হওয়ার। এ প্রতিযোগিতার মাধ্যমে সে লক্ষ্যে আরেক ধাপ এগিয়ে গেলাম। এরকম একটি আয়োজনের জন্য ওয়ালটনকে ধন্যবাদ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: