Nahee Aluminum
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

সৈয়দ আশরাফ দেশে ফিরছেন আগামী সপ্তাহে


২৩ নভেম্বর ২০১৬ বুধবার, ০৫:২৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


সৈয়দ আশরাফ দেশে ফিরছেন আগামী সপ্তাহে

বাংলাদেশ আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম লন্ডনে ঘনিষ্ঠ পারিবারিকভাবেই সময় কাটাচ্ছেন। মূলত স্ত্রীর অসুস্থতার জন্য আওয়ামী লীগের সম্মেলনের ঠিক পর পরই গত ২৮ অক্টোবর লন্ডনে আসেন প্রভাবশালী এই নেতা। দুই সপ্তাহের ছুটি নিয়ে লন্ডনে এলেও স্ত্রীর চিকিৎসাসংক্রান্ত বিষয়ে ডাক্তারদের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন তিনি।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, রয়েল লন্ডন হাসপাতালের ডাক্তারদের সমন্বয়ে গঠিত একটি মেডিকেল বোর্ড সৈয়দ আশরাফের স্ত্রীর পরবর্তী চিকিৎসা সম্পর্কে সিদ্ধান্ত নেবে দু-একদিনের মধ্যে।

এ সিদ্ধান্তের পরই সৈয়দ আশরাফ বাংলাদেশে যাওয়ার ব্যাপারে নিশ্চিত হবেন। গত ৩ সপ্তাহ সৈয়দ আশরাফ বেশির ভাগ সময় কাটিয়েছেন স্ত্রীর পাশে। এ ছাড়া খুব ঘনিষ্ঠ সহচর ছাড়া কারও সঙ্গে তেমন দেখা করেননি।

যুক্তরাজ্য আওয়ামী লীগের কোনো অনুষ্ঠানে তিনি যোগ দেননি অথবা তাকে ঘিরে যুক্তরাজ্য আওয়ামী লীগের কোনো অনুষ্ঠান বা কর্মসূচিও দেখা যায়নি।

অপর একটি সূত্র জানায়, ২১ নভেম্বর বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দ আশরাফের সঙ্গে দীর্ঘ ২৩ মিনিট কথা বলেন। এ সময় প্রধানমন্ত্রী সৈয়দ আশরাফের স্ত্রীর চিকিৎসা বিষয়ে খোঁজখবর নেন। এ ছাড়াও দলীয় ও সরকারের বেশকিছু বড় সিদ্ধান্তের বিষয়ে দুজনের কথা হয়। এ সময় প্রধানমন্ত্রী বলেছেন, সৈয়দ আশরাফ যখন দেশে আসবেন তখন কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন আলাপ-আলোচনা করে। এ সময় সৈয়দ আশরাফ বলেছেন, তিনি চেষ্টা করবেন সপ্তাহখানেকের মধ্যে দেশে ফেরার।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: