Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ফেসবুকে চাকরির সুবিধা


০৮ নভেম্বর ২০১৬ মঙ্গলবার, ০৫:১৩  পিএম

শেয়ার বিজনেস24.কম


ফেসবুকে চাকরির সুবিধা

বিজ্ঞাপন পোস্ট ও আবেদন গ্রহণের প্রক্রিয়াকে সহজ করে তুলতে ফেসবুক নতুন একটি ফিচার যুক্ত করছে। পেশাদার সামাজিক যোগাযোগের ওয়েবসাইট হিসেবে খ্যাত লিঙ্কডইনে এ সেবা রয়েছে। ফেসবুক নতুন ফিচারের মাধ্যমে লিঙ্কডইনের সঙ্গে প্রতিযোগিতায় নেমে পড়ল।

গত সোমবার ফেসবুক কর্তৃপক্ষ জানায়, তারা এমন একটি ফিচার নিয়ে পরীক্ষা চালাচ্ছে, যা ফেসবুক পেজের অ্যাডমিনদের নিয়োগ বিজ্ঞাপন পোস্ট করা ও আবেদন গ্রহণ করার সুবিধা দেবে। ফেসবুকে অনেক ক্ষুদ্র উদ্যোক্তা আছেন, যারা লোক নিয়োগের ক্ষেত্রে এ ফিচার কাজে লাগাতে পারবেন।

বর্তমানে লিঙ্কডইনের আয়ের সিংহভাগই আসে চাকরিপ্রার্থী ও নিয়োগদাতাদের মাসিক ফি থেকে। জীবনবৃত্তান্ত পোস্ট ও মানুষের সঙ্গে যোগাযোগের জন্য এ ফি নেয় লিঙ্কডইন। এটি পেশাদার ব্যবসায়ীদের সামাজিক যোগাযোগের ওয়েবসাইট হিসেবে খ্যাত।

প্রযুক্তি-বিষয়ক ওয়েবসাইট টেকক্রাঞ্চের এক প্রতিবেদনে জানানো হয়, ফেসবুকের চাকরি খোঁজার এ ফিচারের মাধ্যমে ফেসবুক পেজে আরো বেশি মানুষ আকৃষ্ট হবে। এ ছাড়া নিয়োগদাতারাও অনেক মানুষের কাছে বিজ্ঞাপন পৌঁছাতে পারবেন।

ফেসবুকে ব্যবহারকারীদের বেশি করে যোগাযোগ বাড়াতে গত অক্টোবর মাসে স্থানীয়ভাবে পণ্য কেনাবেচার সুবিধার জন্য মার্কেটপ্লেস নামের একটি ফিচার উন্মুক্ত করে ফেসবুক।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: