facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

চেন্নাইয়ের বাড়ি বিক্রি করে দিলেন গুগলের সিইও


২০ মে ২০২৩ শনিবার, ১১:২৪  এএম

আন্তর্জাতিক ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


চেন্নাইয়ের বাড়ি বিক্রি করে দিলেন গুগলের সিইও

গুগলের সিইও সুন্দর পিচাইয়ের ভারতের চেন্নাইয়ের পারিবারিক বাড়িটি বিক্রি হয়ে গেছে। শৈশবে সুন্দর পিচাই যে বাড়িতে বেড়ে উঠেছিলেন, সেই বাড়ি নিয়ে কতশত স্মৃতি পরিবারের লোকজনের মনে, সেই বাড়িটি বিক্রি করে দেওয়ায় চোখের জল ফেলেছেন সুন্দর পিচাইয়ের বাবা।

তামিলনাড়ু রাজ্যের রাজধানী শহর চেন্নাইয়ের অশোক নগরের বাড়িটি কিনেছেন তামিল অভিনেতা ও প্রযোজক সি. মনিকান্দন। হিন্দু বিজনেস লাইন এ তথ্য জানিয়েছেন। বাড়িটি এই শহরে সি. মনিকান্দনের প্রথম সম্পত্তি।

সি. মনিকান্দন বলেছেন, ‘সুন্দর পিচাই আমাদের দেশকে গর্বিত করেছেন, তিনি যেখানে থেকেছেন সেই বাড়ি কিনতে পারাটা আমার জীবনের জন্য গর্বের বিষয় হবে।’

মনিকান্দন আরো বলেছেন, ‘গুগল সিইওর পরিবারের লোকজনের আতিথেয়তা বিনয় আমাকে মুগ্ধ করেছে। সুন্দরের মা নিজ হাতে কফি বানিয়ে খাওয়ালেন আর সুন্দরের বাবা প্রথম দিনই জমির দলিলাদি বের করে দেখালেন। তাদের আচরণে আমি যারপরনাই মুগ্ধ। রেজিস্ট্রেশন অফিসে তার বাবা কয়েকঘণ্টা অপেক্ষাও করেছেন। নথি হস্তান্তরের সময় কয়েক মিনিট অঝোরে কাঁদেন সুন্দরের বাবা।’

ছোটবেলায় চেন্নাইতে এই বাড়িতে বেড়ে ওঠেন সুন্দর পিচাই। ১৯৮৯ সালে তিনি আইআইটি খড়গপুরে পড়তে চলে যান। প্রতিবেশীদের তথ্য মতে, ২০ বছর বয়স পর্যন্ত তিনি সেখানে ছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: