JAC EnergyPac Power
Crystal Life Insurance
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

১১ কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই


১০ জুন ২০২১ বৃহস্পতিবার, ০১:৫৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


১১ কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১টি কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রিতে আগ্রহ নেই বিনিয়োগকারীদের। ফলে কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য হয়ে পড়ে।

বৃহস্পতিবার (১০ জুন) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো— আরএকে সিরামিক, এস আলম, জাহিন স্পিনিং, ইনডেক্স এগ্রো, আলিফ ইন্ডাস্ট্রিজ, ন্যাশনাল পলিমার, নুরানী ডাইং, খান ব্রাদার্স, জাহিন টেক্সটাইল, সায়হাম কটন ও অলিম্পিক এক্সেসরিজ।

আরএকে সিরামিক: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৭০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩৫.৯০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

এস আলম: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.২০ টাকায়। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ২৯.৯০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

জাহিন স্পিনিং: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৭.৭০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯১.৫০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১০০.৬০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ৯.১০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

আলিফ ইন্ডাস্ট্রিজ: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৩০ টাকায়। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩১.১০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল পলিমার: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৮.৭০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৬৪.৫০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

নুরানী ডাইং: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.১০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৮.৯০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্স: বুধবার কোম্পানির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৪০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১০.৩০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৫৭ শতাংশ বেড়েছে।

জাহিন টেক্সটাইল: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৩০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৬.৯০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

সায়হাম কটন: বুধবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬.৮০ টাকায়। বৃহসপতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১৮.৪০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

অলিম্পিক এক্সেসরিজ: বুধবার কোস্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: