facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ জুন সোমবার, ২০২৪

Walton

মিরপুরে মাসব্যাপী ফার্নিচার মেলা


২১ মে ২০২৪ মঙ্গলবার, ১১:০৭  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


মিরপুরে মাসব্যাপী ফার্নিচার মেলা

ঈদুল আজহা উপলক্ষে বিগত বছরের মতো আবারও শুরু হল মিরপুর ফার্নিচার ঈদ উৎসব ২০২৪। সোমবার (২০ মে) রাজধানীর শেওরাপাড়ার মেহফিল কনভেশন হলে এ আয়োজনের উদ্বোধন করা হয়েছে।

উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেগম রোকেয়া সরণি ব্যবসায়িক সমবায় সমিতির সভাপতি সালাউদ্দিন মাহমুদ জাহিদ, এমপি।

অনুষ্ঠানে জানানো হয়, ঈদের আগের রাত পর্যন্ত আগারগাঁও থেকে মিরপুর ১০ পর্যন্ত রাস্তার দুই পাশে সব ফার্নিচারে দোকানে চলবে এই বিশাল মেলা। উক্ত উৎসবে ১০০টিরও বেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে এবং নিজ নিজ শো-রুমে প্রডাক্ট ডিসপ্লে করবেন। মেলা খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলা উপলক্ষে প্রতিটি ফার্নিচার শোরুমে রয়েছে বিশেষ ছাড়ের অফারসহ আকর্ষণীয় পুরস্কার। প্রতি ২০ হাজার টাকার কেনাকাটায় ক্রেতারা একটি করে স্ক্র্যাচ কার্ড পাবেন, যার মধ্যে রয়েছে অসংখ্য পুরস্কার।

এ বিষয়ে প্রধান অতিথি সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেন, ‘দেশীয় পণ্যের বাজার বড় করতে বর্তমান সরকার একদিকে বিদেশী পণ্য আমদানি নিরসাহিত করছে অন্যদিকে রপ্তানি বাড়াতে ব্যবসায়ীদের সব ধরনের সহযোগিতা প্রদান করছে। আমি আশা করছি এ মেলার মাধ্যমে দেশেও চাহিদা মিটিয়ে ফার্নিচার বিদেশে রপ্তানি বাড়তে সহায়ক হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইএ সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক ড. কে এম আকতারুজ্জামান, বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির সভাপতি

সেলিম এইচ রহমান, বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মহাসচিব মো. ইলিয়াস সরকার,

সাংগঠনিক সম্পাদক এ করিম মজুমদার। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মিরপুর অঞ্চলের সভাপতি আলহাজ শেখ আব্দুল আউয়াল।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: