JAC EnergyPac Power
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ভেজাল মিশিয়ে গুড় তৈরি, ২ হাজার মণ জব্দ


১০ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার, ০৫:৩৬  পিএম

নিজস্ব প্রতিবেদক


ভেজাল মিশিয়ে গুড় তৈরি, ২ হাজার মণ জব্দ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নকল গুড় তৈরির কারখানায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ওই কারখানায় চিনি, কেমিক্যাল, আটা-ময়দা মিশিয়ে গুড় তৈরি করা হয়।

অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল গুড় ও কেমিক্যাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানার ম্যানেজার জসিমকে আটক করা হয়। পরে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।


বুধবার (০৯ সেপ্টেম্বর) রাতে এবং বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। দুপুরে ভেজাল গুড় ও কেমিক্যাল ধ্বংস করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহাগ হোসেন, গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজহার হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালানো হয়। এ সময় কারখানায় চিনি, কেমিক্যাল, আটা-ময়দা মিশিয়ে গুড় তৈরি করা হয়। তখন কারখানার ম্যানেজারকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কারখানার ম্যানেজারকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

তিনি বলেন, অভিযানের সময় জব্দ করা দুই হাজার মণ ভেজাল গুড় ধ্বংস করা হয়। পরে কারখানাটি সিলগালা করে দেয়া হয়। একই সঙ্গে ফায়ার সার্ভিসকে কারখানাটি জ্বালিয়ে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: