JAC EnergyPac Power
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

বাজাজের সঙ্গে রানার অটোমোবাইলসের চুক্তি


১৬ সেপ্টেম্বর ২০২০ বুধবার, ০৪:২৮  পিএম

নিজস্ব প্রতিবেদক


বাজাজের সঙ্গে রানার অটোমোবাইলসের চুক্তি

শেয়ারবাজারে তালিকাভুক্ত রানার অটোমোবাইলস থ্রি হুইলার উৎপাদনে কারখানা স্থাপনে বাজারের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। ময়মনসিংহের ভালুকায় কারখানাটি স্থাপন করা হবে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সম্প্রতি বাজাজ অটো লিমিটেডের সাথে রানার অটোমোবাইলসের এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

বাজাজ অটো লিমিটেড চুক্তির অধীনে রানার অটোমোবাইলসকে RE 4S থ্রি হুইলার সংযোজন, উদপাদন এবং যন্ত্রাংশ ও উপাদানগুলোর স্থানীয়কণের জন্য প্রয়োজনীয় প্রযুক্তিগত সহযোগিতা প্রদান করবে। এর মাধ্যমে বাংলাদেশ প্রথম কোনো আন্তর্জাতিক থ্রি হুইলার ব্র্যান্ডের কারখানা তৈরী ও উৎপাদন হতে যাচ্ছে।

এক্ষেত্রে রানার অটোমোবাইলস প্রায় ৩০০ কোটি টাকা বিনিয়োগ করবে, যার একটি অংশ আইপিওর মাধ্যমে উত্তোলিত টাকা থেকে অর্থায়ন করা হবে।

রানার অটোমোবাইলস লিমিটেডের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন “এটি বাংলাদেশে অটোমোবাইল উদপাদন সক্ষমতা বাড়ানো এবং স্থানীয় পর্যায়ে দক্ষতার বিকাশের পথে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ। থ্রি হুইলার উৎপাদন ও বিপণনে বাজাজ বিশ্ববাজারে নেতৃত্ব দিচ্ছে এবং আমরা তাদের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আনন্দিত । রানার অটোমোবাইলস লিমিটেডের এই উদ্যোগটি সরকারের হালকা প্রকৌশল খাতকে অগ্রাধিকার হিসাবে গড়ে তোলার সাথে ও সামঞ্জস্যপূর্ণ ।”

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: