Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

রাষ্টদূতের ব্যাগ উদ্ধার, আটক ২


২৩ নভেম্বর ২০১৬ বুধবার, ০৩:৪৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


রাষ্টদূতের ব্যাগ উদ্ধার, আটক ২

ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠানের মঞ্চ থেকে নেদারল্যান্ডের রাষ্টদূতের যে ব্যাগটি খোয়া গিয়েছিল তা উদ্ধার করা হয়েছে। চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগ। তাদের নাম-পরিচয় আপাতত জানা যায়নি।

বুধবার বিকাল চারটায় ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপ-কমিশনার মো. মাসুদুর রহমান।

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে কাউন্টার ফটো নামে একটি আলোকচিত্র সংগঠন নিজেদের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক প্রদর্শনীর আয়োজন করে। অনুষ্ঠানের উদ্বোধন করতে আসেন নেদারল্যান্ডসের রাষ্টদূত। অনুষ্ঠান চলার সময় ভ্যানিটি ব্যাগটি তার হাতেই ছিল। কিন্তু মঞ্চে মোমবাতি জ্বালাতে যাওয়ার সময় ব্যাগটি চেয়ারের ওপর রেখে যান তিনি। তখনই কেউ ব্যাগটি নিয়ে যায়। চুরি হওয়া ব্যাগে মোবাইল ফোন ও নোটপ্যাডসহ মূল্যবান জিনিস ও নথিপত্র ছিল বলে জানা গেছে।

সোমবার বিকালে চারুকলা অনুষদের ভেতরে উন্মুক্ত স্থানে ওই অনুষ্ঠানের ধারণ করা ভিডিও দেখে সন্দেহভাজন এক তরুণকে শনাক্ত করা হয়েছে বলে জানান শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক। তিনি বলেন, ভিডিও দেখে একজনকে চিহ্নিত করা গেছে। এখনও তার পরিচয় পাওয়া যায়নি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: