Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

যে কারণে আমিরাতে খেলার অনুমতি পেল সাকিব


৩১ অক্টোবর ২০১৮ বুধবার, ১০:৫৮  পিএম

নিজস্ব প্রতিবেদক


যে কারণে আমিরাতে খেলার অনুমতি পেল সাকিব

আমিরাতে টি-টোয়েন্টিএক্স-এ খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনাপত্তি পেয়েছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। আগামী ডিসেম্বর-জানুয়ারিতে এ টুর্নামেন্ট হবে।

বিসিবি পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান গতকাল জানিয়েছিলেন, অনাপত্তিপত্র পাচ্ছেন সাকিব। আজ তা সত্যি হল।

এই টি-টোয়েন্টি এক্স ক্রিকেট টুর্নামেন্টে সাকিব ছাড়াও বিশ্বের বেশ কয়েকজন তারকা ক্রিকেটারও খেলবেন। অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ, পাকিস্তানের শহিদ আফ্রিদি ও ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলও রয়েছেন।

ইনজুরিতে পড়ে এশিয়া কাপের মাঝ পথে দেশে ফিরতে হয় সাকিবকে। একই কারণে জিম্বাবুয়ের বিপক্ষে চলতি সিরিজে খেলতে পারছেন না তিনি।

এদিকে দেশে ফিরে আঙ্গুলে ভয়াবহ সংক্রমণ দেখেন সাকিব। তখন তার ক্যারিয়ার নিয়েই শঙ্কা তৈরি হয়। অবস্থা এতটা খারাপ হয়েছিল যে সংক্রমণ স্থানে অপারেশন পর্যন্ত করতে হয়েছিল। এর পরই সাকিব ছুটে যান অস্ট্রেলিয়ায়। দেশে ফিরে তিনি জানান, এ মুহূর্তে অস্ত্রোপচার লাগবে না। এর কয়েকদিন পরই আরব আমিরাতে খেলার জন্য অনুমতি চান সাকিব। এ নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। জাতীয় দল বাদ দিয়ে তিনি কীভাবে একটি টুর্নামেন্ট খেলতে চান। এরই পরিপ্রেক্ষিতে শুনা যায় নানা কারণে এ লিগে খেলার অনুমতি পাবেন না সাকিব। সামনেই বিশ্বকাপ তাই কোনো ঝুঁকি নিতে চাচ্ছিল না বিসিবি। তবে সব আলোচনা মিথ্য প্রমাণ করে শেষ পর্যন্ত সাকিবকে খেলার অনুমতি দিয়েছে বিসিবি। সাকিব বলেছিলেন আরব আমিরাতে খেলা ঝুঁকি নয় বরং সেখানে খেললে ভালো প্র্যাকটিস হবে।

এনওসি নিয়ে সাকিব বলেন, অনুমাতি পাওয়া স্বস্তির। প্রিপারেশন ইন অ্যা সেন্স, যেহেতু খুব বড় একটা ইনজুরি থেকে এখন রিকভারির পথে। তো এ খেলাগুলো আমার দরকার। অনেকদিন না খেলায় আমার বেশ বড় গ্যাপ হয়ে যাচ্ছে। ফুল রিদমের জন্য আমার এ খেলাগুলো খুবই ইমপরটেন্ট। আর সাকিবের এসব বিষয় মাথায় রেখেই অনুমতি দিয়েছে বিসিবি।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: