facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

হুন্দাই ক্রেটা গ্র্যান্ডের নতুন দাম ঘোষণা


০৩ এপ্রিল ২০২৩ সোমবার, ০৭:১৬  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


হুন্দাই ক্রেটা গ্র্যান্ডের নতুন দাম ঘোষণা

গাড়িপ্রেমীদের জন্য ফেয়ার টেকনোলজি এবার উদ্বোধন করল হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার। এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে ক্রেতা ও দর্শকরা হুন্দাইয়ের সর্বশেষ মডেল, আধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচিত হতে পারবেন। রোববার (২ এপ্রিল) রাজধানীর তেজগাঁওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর মুতাসিম দাইয়ান বলেন, হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার চালু করতে পেরে সত্যিই আনন্দিত। এখানে আপনাদের জন্য থাকবে বেশ কিছু এক্সাইটিং অফার। গাড়ি ক্রয়ের আগে আপনি দেখে নিতে পারবেন আপনার পছন্দের গাড়িটি। আমাদের রয়েছে অভিজ্ঞ টিম, যারা আপনাদের যেকোনো তথ্য ও সহায়তা দিয়ে আপনার হাতে আপনার গাড়ি পৌঁছে দেবে।

এ সময় সবার উপস্থিতিতে হুন্দাই ক্রেটা গ্র্যান্ড ২০২৩ এর নতুন মূল্য ঘোষণা দেন ফেয়ার টেকনোলজির ডিরেক্টর মুতাসিম দাইয়ান। গাড়িটির দাম নির্ধারণ করা হয় ৪৪ লাখ ৫০ হাজার টাকা। একই সঙ্গে ক্রেতারা পাবেন ৫ বছরের ওয়ারেন্টি ও ৬০ শতাংশ পর্যন্ত বাই ব্যাক সুবিধা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা তারেক আনাম খান ও নিমা রহমান, গ্লোবাল টেলিভিশনের সিইও সৈয়দ ইশতিয়াক রেজা, ফেয়ার গ্রুপের ফেয়ার গ্রুপের কমিউনিকেশন হেড হাসনাইন খুরশিদ, হেড অফ মার্কেটিং জেএম তাসলিম কবীর, ফেয়ার টেকনোলজির হেড অফ সেলস আবু নাসের মাহমুদ এবং ফেয়ার টেকনোলজি ও ফেয়ার গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: