facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

বাবা শ্রেষ্ঠ শিক্ষক, মেয়ে শ্রেষ্ঠ ছাত্রী


১৯ মে ২০২৩ শুক্রবার, ১১:০৩  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বাবা শ্রেষ্ঠ শিক্ষক, মেয়ে শ্রেষ্ঠ ছাত্রী

পিরোজপুরের ইন্দুকানী উপজেলায় মাধ্যমিক পর্যায়ে মাদ্রাসা শাখায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন আজাহার আলী দাখিল মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষক খান মো. নাসির উদ্দিন। একই উপজেলায় মাধ্যমিক পর্যায়ে বিদ্যালয় শাখায় শ্রেষ্ঠ ছাত্রী নির্বাচিত হয়েছে তার মেয়ে নাজিয়া নওরীন। সেতারা স্মৃতি সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সে।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩-এর আওতায় বৃহস্পতিবার উপজেলার বিচারক প্যানেল যাচাই-বাছাই শেষে এ ফলাফল ঘোষণা করেন। উপজেলার বিচারক প্যানেলে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন্নেছা খানম, কৃষি কর্মকর্তা কামরুন্নেছা সুমি, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর এ কে এম আবুল খায়ের ও একাডেমিক সুপারভাইজার অশোক রায়।

বিচারক প্যানেলের দেওয়া ফলাফলে বিদ্যালয় শাখায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হয়েছেন মো. আরিফুজ্জামান এবং কলেজ শাখায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হয়েছেন মো. মাসুদুজ্জামান। বিদ্যালয় শাখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের প্রধান করা হয়েছে সাবেরা সুলতানাকে এবং মাদ্রাসা শাখায় শ্রেষ্ঠ নির্বাচন করা হয়েছে শরীফ সুলতান মাহমুদকে।

একইসঙ্গে কলেজ শাখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের প্রধান হয়েছেন সঞ্জিত কুমার সাহা। এ ছাড়া বিদ্যালয় শাখায় উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে ইন্দুরকানী মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়। মাদ্রাসা শাখায় শেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে চানসিরাজিয়া মহিলা আলিম মাদ্রাসা ও কলেজ শাখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে ইন্দুরকানী সরকারি কলেজ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: