facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

দেশে ইয়ামাহার নতুন দুই বাইকে যে সুবিধা ও দাম


৩০ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার, ১২:৫৪  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


দেশে ইয়ামাহার নতুন দুই বাইকে যে সুবিধা ও দাম

নতুন মডেলের বাইক আর আধুনিক ফিচারের জন্য ইয়ামাহা বরাবরই আলোচনার শীর্ষে থাকে। এরই ধারাবাহিকতায় ইয়ামাহা দেশের বাজারে নিয়ে আসলো প্রিমিয়াম স্পোর্টস সেগমেন্টের স্কুটার এরক্স ১৫৫ সিসি। স্কুটারটির বাজার মূল্য ৫ লাখ ৩০ হাজার টাকা মাত্র।

স্কুটারটিতে রয়েছে ট্র্যাকসন কন্ট্রোল, এ বি এস, ভি ভি এ এবং ওয়াই কানেক্ট এর মতো অত্যাধুনিক প্রযুক্তি। এছাড়াও একইদিনে ইয়ামাহা এফ.জেড.এক্স এর নতুন কালার ডার্ক ম্যাট ব্লু বাজারে আনার ঘোষণা দেয় ইয়ামাহা কর্তৃপক্ষ।

ট্যুরিং সেগমেন্টের এ বাইকটিতে নতুনভাবে সংযোজিত হয়েছে ট্র্যাকসন কন্ট্রোল সিস্টেম যা চালককে কর্ণারিং ও উঁচু রাস্তায় আলাদা নিরাপত্তা দেয়। মাত্র ৬ হাজার টাকা ক্যাশব্যাক অফারে বাইকটির বাজার মূল্য ধরা হয়েছে ২ লাখ ৯৯ হাজার টাকা মাত্র।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাজধানীর তেজগাঁওয়ের এসিআই সেন্টারে এ বাইক দুটির উদ্বোধন করা হয়।

নতুন দুই বাইকের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা মোটর ইন্ডিয়া গ্রুপের চেয়ারম্যান মি. ইসিন চিহানা ও ইয়ামাহা এবং এসিআই মটরসের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ১১৬টি ৩এস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: