facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

কোথায় কি অফার চলছে : কত মূল্যছাড়


২৯ নভেম্বর ২০২৩ বুধবার, ০১:২৪  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


কোথায় কি অফার চলছে : কত মূল্যছাড়

ইশোতে মূল্যছাড়

ক্রেতাদের আরো বেশি সুবিধা দিতে বিশেষ হ্রাসকৃত মূল্যে নতুন ফার্নিচার প্যাকেজ নিয়ে এসেছে ইশো। ফার্নিচারের নকশায়ও আনা হয়েছে নানা পরিবর্তন। সব ধরনের মানুষের প্রয়োজন মেটানোর জন্য ফার্নিচারগুলোর ডিজাইন করা হয়েছে। নববিবাহিত দম্পতিদের নতুন বাসা, নবজাতকের জন্য নার্সারি কিংবা পরিবারের সবার সঙ্গে সময় কাটানোর জন্য বাসা সাজাতে ইশোর এই প্যাকেজ বেছে নিতে পারেন।

এই অফারে সর্বনিম্ন এক লাখ টাকার প্যাকেজে ক্রেতারা ৫ শতাংশ ছাড় পাবেন। প্যাকেজ খরচ দুই লাখ টাকার ওপরে হলে পাওয়া যাবে ৭ শতাংশ ছাড়। ইশোর ওয়েবসাইট www.isho.com এবং বারিধারা, ধানমণ্ডি, রিং রোড ও উত্তরায় অবস্থিত স্টোরগুলোতে এই অফারে ফার্নিচার কিনতে পাবেন। অফার চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

সার্ফ এন টার্ফ

সার্ফ এন টার্ফ উইন্টার বার্বিকিউ

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে শুরু হচ্ছে সার্ফ এন টার্ফ উইন্টার বার্বিকিউ। আকর্ষণীয় লাইভ বার্বিকিউ এবং নানান খাবারের এই আয়োজন চলবে প্রতি শুক্রবার সন্ধ্যায়, ১০ মার্চ পর্যন্ত। ডিনার বুফেতে থাকছে সালাদ, স্যুপ, মাছ, মাংসের ভাজা আইটেম, ডেজার্টসহ রসালো সব খাবার। মূল্য ৬৫০০ টাকা।

তবে ছোটরা ৩২৫০ টাকায় উপভোগ করতে পারবে এই আয়োজন। রয়েছে সংগীত পরিবেশন, রাফেল ড্র।

রিজেন্সি

রিজেন্সিতে বার্বিকিউ ফিয়েস্তা

ভোজন রসিকদের জন্য বার্বিকিউ ফিয়েস্তার আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। হোটেলটির রূপ্টপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে শুরু হয়েছে এই আয়োজন। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত উপভোগ করা যাবে।

মেরিনেট করা মাংস, গ্রিল্ড শাক-সবজিসহ বৈচিত্র্যময় মেন্যুর স্বাদ নিতে পারবেন ভোজনবিলাসীরা। এতে মাংসপ্রেমী ও নিরামিষাশী উভয়েই বার্বিকিউ ফিয়েস্তা উপভোগ করতে পারবেন। জনপ্রতি সর্বনিন্ম ৫৫০ টাকা থেকে এই অফার উপভোগ করা যাবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: