facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

অনলাইনে কেনা যাবে টাটা স্পেয়ার পার্টস


৩০ মার্চ ২০২৩ বৃহস্পতিবার, ০৭:৪৩  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


অনলাইনে কেনা যাবে টাটা স্পেয়ার পার্টস

দেশের পরিবহন জগতের সু-পরিচিত নাম নিটল মটরস নিয়ে আসছে অনলাইন ভিত্তিক বিক্রয় সেবা ইদোকান (edukan)। এর মাধ্যমে টাটা গাড়ির গ্রাহকরা তাদের প্রয়োজনীয় স্পেয়ার পার্টসগুলো nitoltata-edukan.com থেকে অর্ডার করতে পারবেন।

নিটল মটরস স্পেয়ার পার্টস ডিভিশনের জন্য এই অনলাইন সেবার প্লাটফর্মটি থেকে পেমেন্ট করার ব্যবস্থা করে দেবে সূর্যপে (SHURJOPAY) পেমেন্ট গেটওয়ে কোম্পানি। এর ফলে ক্রেতাদের বিকাশ/নগদ/এম ক্যাশসহ নেট ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এ উপলক্ষে বৃহস্পতিবার (৩০ মার্চ) রাজধানীর মহাখালীর নিটল নিলয় গ্রুপের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিটল নিলয় গ্রুপের স্পেয়ার পার্টস ডিভিশনের হেড এস এ এইচ ইসমাইল বলেন, সূর্যপে এর মাধ্যমে এই অনলাইন পেমেন্ট ব্যবস্থা টাটার স্পেয়ার পার্টস ক্রয়ে নতুন মাধ্যমের সূচনা করবে এবং গ্রাহকদের বাড়তি সুবিধা দেবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— ভেংকেটেস আলবাল (রিজিওনাল ম্যানেজার, কাস্টমার কেয়ার, টাটা মটরস), সুমিত রায় (ডেপুটি জেনারেল ম্যানেজার, আইবি -কলকাতা, কান্ট্রি কাস্টমার কেয়ার -বাংলাদেশ, টাটা মটরস), নিটল মটরস লিমিটেডের ডিরেক্টর মেজর জেনারেল মোহাম্মদ আবদুল মতিন (অব.), ফাইন্যান্স ডিরেক্টর মুহাম্মাদ সেলিম, সেলস এন্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: