JAC EnergyPac Power
Crystal Life Insurance
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

সব ধরনের ডিজিটাল সেবা মিলবে নগদে


০৯ ডিসেম্বর ২০২০ বুধবার, ০৩:৩০  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


সব ধরনের ডিজিটাল সেবা মিলবে নগদে

দৈনন্দিন জীবনের সব ডিজিটাল সেবা ‘নগদ’ প্ল্যাটফর্ম থেকে দেয়ার প্রত্যয় ঘোষণা করেছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস সংস্থাটি। এজন্য সম্প্রতি ‘সব হবে নগদ-এ’ নামের একটি ট্যাগ লাইনও গ্রহণ করেছে তারা।

আজ বুধবার ৯ ডিসেম্বর প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, কোভিড-১৯ মহামারির সময়ে মানুষের জীবনকে সহজ করতে ‘নগদ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যার ফলে এখন চাইলেই ঘরে বসে যেকোনো জরুরি সেবা নেয়ার পর ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করা যায়। ফলে একটি একটি করে অসংখ্য পরিবার এখন সুরক্ষিত থাকছে।

অনলাইনে কেনাকাটা থেকে শুরু করে পানি, বিদ্যুৎ, গ্যাস ও ইন্টারনেট বিলসহ প্রায় সব ধরনের বিল পরিশোধ করা, ইনস্যুরেন্সের প্রিমিয়াম জমা দেয়া এবং ইউটিলিটি বিল প্রদান এসবই ‘নগদ’-এর মাধ্যমে হচ্ছে।

রাষ্ট্রীয় সেবা ‘নগদ’ মানুষের দৈনন্দিন কার্যক্রমকে সহজ করতে প্রায় ১২ হাজার মার্চেন্টের সঙ্গে অংশীদারত্ব স্থাপন করেছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে মিনা বাজার, ইউনিমার্ট, প্রাণ-আরএফএল, ওয়াল্টন প্লাজা, ট্রান্সকম ডিজিটাল, বেস্ট ইলেকট্রনিক্স, বে এম্পোরিয়াম এবং যমুনা গ্রুপের হোলসেল ক্লাবের মতো প্রতিষ্ঠান যেখানে গ্রাহকরা তাদের নিত্যপ্রয়োজনীয় পেমেন্ট ‘নগদ’-এর মাধ্যমে করছেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: