facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ জুন সোমবার, ২০২৪

Walton

বাচ্চাদের ছবি তুললেই মামলা করবেন বলিউড নায়িকারা


১১ জুন ২০২৪ মঙ্গলবার, ০৪:৩০  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বাচ্চাদের ছবি তুললেই মামলা করবেন বলিউড নায়িকারা

বলিউডের পাপারাৎজিরা তারকাদের জন্য বরাবরের মতোই একটা বিরক্তির বিষয়। কয়েকদিন আগে নবাগত সন্তানকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরছিলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। তখন পাপারাৎজিদের উপস্থিতি টের পেয়ে কন্যা সন্তানকে চাদরে পেঁচিয়ে রাখতে দেখা যায় অভিনেতাকে।

মূলত নজর এড়াতে ক্যামেরার সামনে বাচ্চাদের ফেলতে চাননা অনেক বাবা-মা। এমন রীতি নিয়ে তারকা মহলও বেশ সরব। এবার বাচ্চাদের ছবি তোলা নিয়ে পাপারাৎজিদের কঠোর হুঁশিয়ারি দিয়েছেন তিন বলিউড নায়িকা আলিয়া ভাট, রানি মুখার্জি ও আনুশকা শর্মা।

ভারতীয় গণমাধ্যমের খবর, এই তিন নায়িকা তাদের সন্তানদের নিরাপত্তা রক্ষার স্বার্থে পাপারাৎজিদের বিরুদ্ধে রীতিমতো নিষেধাজ্ঞা জারি করেছেন। যে নিষেধাজ্ঞা অমান্য করলে মামলা করা হবে বলেও জানিয়েছেন তারা।

বিষয়টি নিয়ে এক পাপারাৎজি গণমাধ্যমকে বলেন, ‘রানি মুখার্জি আমাদের কড়া হুমকি দিয়েছেন। জানিয়েছেন, আমরা যদি নিজেদের সীমা অতিক্রম করে ফেলি, তাহলে আমাদের বিরুদ্ধে মামলা করবেন তিনি। সেদিক থেকে আনুশকা শর্মার অনুরোধ করার ধরন একেবারেই আলাদা। তিনি নিজের সন্তানের ছবি না তোলার জন্য অনুরোধ করেছেন সবাইকে। না শুনলে ব্যবস্থা নেবেন।’

প্রসঙ্গত, অভিনেত্রী আলিয়া ভাটের মেয়ে রাহার জন্মের পর পরই কিছু পাপারাৎজি তার বাড়ির উল্টোদিকে থেকে লুকিয়ে ছবি তোলার চেষ্টা করে। তা দেখে রীতিমতো রেগে গিয়েছিলেন আলিয়া। ব্যাপারটা সামনে আনেন রাহার মা। বহু তারকা এতে প্রতিবাদও করেন। সেই ঘটনার পর প্রায় ১০০ জন পাপারাৎজিকে নিজেদের বাড়িতে ডেকেছিলেন রণবীর-আলিয়া। তারা সকল পাপারাৎজিদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, সঠিক সময়ে তারা অবশ্যই মেয়েকে এনে ক্যামেরার সামনে পোজ দেবেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: