JAC EnergyPac Power
Crystal Life Insurance
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ওয়ালটন এমপিএলের জার্সি-লোগো উন্মোচন


১২ ডিসেম্বর ২০২০ শনিবার, ০৩:৩৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


ওয়ালটন এমপিএলের জার্সি-লোগো উন্মোচন

ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে প্রাণ ফেরাতে শুরু হচ্ছে ‘ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)’। প্রথমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করেছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন। জাতীয় ও স্থানীয় ক্রিকেটার নিয়ে আয়োজিত হচ্ছে টুর্নামেন্টটি। 

শুক্রবার ময়মনসিংহের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় হলরুমে টুর্নামেন্টে দলগুলোর পরিচিতি ও জার্সি লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠিত হয় প্লেয়ার্স ড্রাফটও। লোগো উন্মোচন করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের ফাস্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর মিল্টন আহমেদ ও টুর্নামেন্ট চেয়ারম্যান মারুফ খান পাঠান।

ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)-এর আয়োজনে আগামী ২১ ডিসেম্বর শুরু হবে এই টুর্নামেন্ট। পাঁচদিনের টুর্নামেন্টের সব খেলা হবে সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হবে ১০০ বলের নতুন ফরম্যাটে।

দলগুলো হলো ময়মনসিংহ টাইগার, ময়মনসিংহ ঈগল, ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ সিক্সারস, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ থান্ডার। ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে। গ্রুপ পর্বের খেলা শেষে ২৪ ডিসেম্বর সেমিফাইনাল ও ২৫ ডিসেম্বর হবে ফাইনাল। প্রতিযোগিতায় ম্যাচ হবে নয়টি। দুইটি সেমিফাইনাল ও একটি ফাইনাল দেখানো হবে টি স্পোর্টস চ্যানেলে।

ড্রাফটের মাধ্যমে ছয় দল বেছে নিয়েছে তাদের স্কোয়াড। প্রত্যেক দলে দুইজন করে জাতীয় তারকা খেলবেন। আর স্থানীয় ৬৫ জন ক্রিকেটারকে দল পেয়েছেন।

ময়মনসিংহের মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম, রাকিবুল হাসানরা খেলছেন এই টুর্নামেন্টে। ঢাকা থেকে আরও আসবেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেন, ইলিয়াস সানি, আরাফাত সানি।

এ ছাড়া যুব বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী, বিশ্বকাপ জয়ী দলের সদস্য তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন ও তৌহিদ হৃদয়।

এমন টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করার জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে হাবিবুল বাশার বলেন, ‘ওয়ালটন সবসময় ক্রিকেটের পাশে থাকে। যে কোন খেলায় স্পন্সর একটি বড় বিষয়। সেক্ষেত্রে বাংলাদেশের ক্রীড়া অঙ্গনে ওয়ালটনের সহযোগিতা নি:সন্দেহে প্রশংসনীয়। এই টুর্নামেন্ট সফল হবে সেই প্রত্যাশা রাখি। এটা একটা ভালো উদ্যোগ, আয়োজকদের ধন্যবাদ জানান।’

ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে প্রাণ ফেরাতে শুরু হচ্ছে ‘ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)’। প্রথমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করেছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন। জাতীয় ও স্থানীয় ক্রিকেটার নিয়ে আয়োজিত হচ্ছে টুর্নামেন্টটি।

ময়মনসিংহের ক্রিকেট এগিয়ে নিতে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে মাঠে নামছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সঙ্গে থাকবেন মোসাদ্দেক হোসেন, শুভাগত হোম, শাহরিয়ার নাফিস ও আশরাফুলরা। পাশে পাচ্ছেন যুব বিশ্বকাপজয়ী পাঁচ ক্রিকেটার আকবর আলী, পারভেজ হোসেন ইমন, তানজিদ হাসান তামিম, রাকিবুল হাসান ও তৌহিদ হৃদয়দের।

শুক্রবার ময়মনসিংহের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় হলরুমে টুর্নামেন্টে দলগুলোর পরিচিতি ও জার্সি লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠিত হয় প্লেয়ার্স ড্রাফটও। লোগো উন্মোচন করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের ফাস্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর মিল্টন আহমেদ ও টুর্নামেন্ট চেয়ারম্যান মারুফ খান পাঠান। ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)-এর আয়োজনে আগামী ২১ ডিসেম্বর শুরু হবে এই টুর্নামেন্ট। পাঁচদিনের টুর্নামেন্টের সব খেলা হবে সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হবে ১০০ বলের নতুন ফরম্যাটে।

দলগুলো হলো ময়মনসিংহ টাইগার্স, ময়মনসিংহ ঈগল, ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ সিক্সার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ থান্ডার। ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে। গ্রুপ পর্বের খেলা শেষে ২৪ ডিসেম্বর সেমিফাইনাল ও ২৫ ডিসেম্বর হবে ফাইনাল। প্রতিযোগিতায় ম্যাচ হবে নয়টি। দুইটি সেমিফাইনাল ও একটি ফাইনাল দেখানো হবে টি স্পোর্টস চ্যানেলে। ড্রাফটের মাধ্যমে ছয় দল বেছে নিয়েছে তাদের স্কোয়াড। প্রত্যেক দলে দুইজন করে জাতীয় তারকা খেলবেন। আর স্থানীয় ৬৫ জন ক্রিকেটারকে দল পেয়েছেন। এমন টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করার জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে হাবিবুল বাশার বলেন, ‘ওয়ালটন সবসময় ক্রিকেটের পাশে থাকে। যে কোন খেলায় স্পন্সর একটি বড় বিষয়। সেক্ষেত্রে বাংলাদেশের ক্রীড়া অঙ্গনে ওয়ালটনের সহযোগিতা নি:সন্দেহে প্রশংসনীয়। এই টুর্নামেন্ট সফল হবে সেই প্রত্যাশা রাখি। এটা একটা ভালো উদ্যোগ, আয়োজকদের ধন্যবাদ জানান।

মাহমুদউল্লাহরা কে কোন দলে

ময়মনসিংহ রাইডার্স : মোসাদ্দেক হোসেন, পারভেজ হোসেন, উত্তম কুমার, ফাহিম (উইকেটরক্ষক), রনি, এ কে এস স্বাধীন, ইমন, আসিফ পাঠান, দিগন্ত, আতা, মেহেদী, মুনির, কায়সার, আসিফ ও সামি।

ময়মনসিংহ সিক্সার্স : নাসির হোসাইন, তানজীদ হোসাইন, মুনির শাহরীয়ার, প্রিন্স, সান, ইমু, মাহিন, রনি। সাগর, শিবলু, অজয়, নিঝুম, আনন্দ, হৃদয় ও অর্ক।

ময়মনসিংহ থান্ডার: শুভাগত হোম, তৌহিদ হৃদয়, আব্দুল মজিদ, স্বামী, আশিক, সাকিব, তৌহীদ, টিটু, আফজাল, জিমি, শাওন, অনিক, নোবেল, অর্ক ও কৃষ্ণ।

ময়মনসিংহ টাইগার্স: মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান, রাউহান আনাস, সিজার, সানি, নাঈমুর, সাকিল, লিংকন, মিঠু, রবিন, পাভেল, রুবেল, আতিক, সাকিন ও রাকিব।

ময়মনসিংহ ওয়ারিয়র্স : আকবর আলী, আরাফাত সানী, মুজাহিদুল ইসলাম, মাজেদ, লিয়ন, বাবু, সাদ, সাগর, রায়হান, আশিক, আরাফাত। আরমান, সঞ্চয়, অয়ন ও মাহিম।

ময়মনসিংহ রাইডার্স : মাহমুদউল্লাহ রিয়াদ, ইলিয়াস সানি, আবির আকাশ, মুন, তানভীর, সাকিব, সিয়াম, রাকিব, তৌফিক, সাজ্জাদ, বিপুল, নাঈম, শাওন ও প্রণয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: