Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

শাহরুখের সঙ্গে রাত কাটালেন সানি লিওন!


২৪ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার, ০৮:৫০  পিএম

শেয়ার বিজনেস24.কম


শাহরুখের সঙ্গে রাত কাটালেন সানি লিওন!

মুম্বাই থেকে দিল্লি। বোরকা পরে ট্রেনে গিয়ে উঠলেন সানি লিওন। সেই ট্রেনেই আছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। রাতভর এক ট্রেনেই কাটিয়ে দিলেন তারা। দিল্লি পৌঁছার আঁধাঘন্টা আগে সানি ট্যুইটারে ছবি পোস্ট করে বিষয়টা জানান দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

মূলত শাহরুখ দলবল নিয়ে নেমেছেন তার রইস ছবির প্রচারণায়। এ ছবিতে সানি লিওনের `লায়লা ম্যায় লায়লা` গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। যদিও ‘রইস’ ছবিতে অভিনেত্রী সানি লিওনের উপস্থিতি মাত্র ওই একটি আইটেম গানেই সীমাবদ্ধ। তবে এটাই তার কাছে অনেক বড় পাওয়া বলে মন্তব্য সানিরই। ছবির মূল নায়িকা মাহিরা খান পাকিস্তানি হওয়ায় প্রচারণায় থাকতে পারছেন না। আর এ সুযোগেই ৫১ বছর বয়সী বলিউড বাদশার সঙ্গে ট্রেনে চড়ে বসলেন ৩৪ বছরের সানি। ‘রইস’ মুক্তি পাচ্ছে বুধবার ২৫ জানুয়ারি।

সোমবার ২৩ জানুয়ারি মুম্বাই স্টেশনে এসে ট্রেনে ওঠেন সানি লিওন। কেউ যেন চিনতে না পারে সেজন্য বোরকা পরেন তিনি। সেখান থেকে স্থানীয় সময় বিকেল পাঁচটা ৪০ মিনিটে অগাস্ট ক্রান্তি এক্সপ্রেসে শাহরুখের সঙ্গে ট্রেনে রওনা দেন সানি লিওন। যাত্রীদের মধ্যে ছিলেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারও। মঙ্গলবার পৌনে ১১টায় দিল্লির নিজামুদ্দিন স্টেশনে পৌঁছান তারা।

মাঝপথেই জানাজানি হয়— ট্রেনটিতে শাহরুখ, ‘রইস’-এর পরিচালক রাহুল ধোলাকিয়া এবং প্রযোজক রিতেশ সিধওয়ানির পাশাপাশি সানি লিওনও আছেন। হুমড়ি খেয়ে পড়ে ভক্তরা। কিন্তু দেখা মেলেনি। বড়োদরা স্টেশনে ট্রেন থামার পর জানালার পর্দা সরিয়ে উঁকি দিয়ে ভক্তদের উন্মাদনা দেখে চোখ কপালে উঠে যায় সানি লিওনের! অনেকে বগির উপরে উঠে শাহরুখ ও সানি বলে চিৎকার করছেন। তাদেরকে নিয়ন্ত্রণ করতে পুলিশ লাঠিচার্জ করে।

ইঞ্জিন বদলানোর জন্য বড়োদরায় দশ মিনিটের জন্য থামতে হয়েছে ট্রেনটিকে। এই সুযোগে ভক্তরা বাঁধভাঙা হয়ে ওঠে। শাহরুখ তাদেরকে হাত নেড়ে জবাব দিয়েছেন। পরে স্থানীয় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দিল্লি পৌঁছার আধ ঘণ্টা আগে টুইটারে ছবি পোস্ট করে সানি লিওন লিখেছেন, ‘ট্রেন যাত্রা! গন্তব্যের কাছাকাছি চলে এসেছি। সবচেয়ে চমৎকার ভ্রমণ!’

১৯৮০ সালের হিট ছবি ‘কুরবানি’র জনপ্রিয় গান ‘লায়লা ও লায়লা’ নতুন আঙ্গিকে সাজানো হয়েছে ‘রইস’-এর জন্য। ‘লায়লা ম্যায় লায়লা’ শিরোনামের গানটিতে নেচেছেন সানি লিওন। গত সপ্তাহে সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস টেন’-এ শাহরুখের সঙ্গে ছবিটির প্রচারণায় অংশ নেন তিনি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: