facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২১ এপ্রিল রবিবার, ২০২৪

Walton

দাঙ্গাল সন্তান নিয়ে আমির খানের চিলড্রেন্স ডে শুভেচ্ছা


১৪ নভেম্বর ২০১৬ সোমবার, ০৯:৫৪  পিএম

শেয়ার বিজনেস24.কম


দাঙ্গাল সন্তান নিয়ে আমির খানের চিলড্রেন্স ডে শুভেচ্ছা

থ্রি ইডিয়টস খ্যাত অভিনেতা আমির খান এবার নতুন দুই সন্তান নিয়ে চিল্ডেন্স ডে’র শুভেচ্ছা বার্তা জানালেন নিজের সন্তানদের। বিষয়টা একটু ম্যারপ্যাচে মনে হচ্ছে!
 
মূল ঘটনা হলো, আমির খানের ‘দাঙ্গাল’ সিনেমা মুক্তির অপেক্ষায়। আর নতুন এ সিনেমায় তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জাইরা ওয়াসিম ও সুহানি ভাটনগর। এই দুই মেয়েকে নিয়েই সোমবার এক টুইট ভিডিও বার্তায় তিনি ঘরের সন্তানদের উদ্দেশ্যে শিশু দিবসের উইশ করেন।
 
পারিবারিক জীবনে আমির খানের তিন সন্তান জুনায়েদ খান, ইরা খান ও আজাদ রাও খান। তাদের প্রতি ভালবাসা আর ভবিষ্যতের মানুষ হতে শুভ কামনা জানান মিস্টার পারফেক্ট।
 
বিশ্ব চিলড্রেন ডে আসছে ২০ নভেম্বর। আমির খান তাঁর আগেই দিবসটি নিয়ে টুইটবার্তা প্রকাশ করলেন।
 
ভিডিওতে দেখা গেছে, দাঙ্গাল সিনেমার দুই সন্তানের সঙ্গে আমির বেশ মজা করছেন এখানে। আমির কথা বলতে যাচ্ছেন, কথার ভেতরে জাইরা প্রথমে কথা বলে বাধা দিচ্ছেন। আমির আবারও যখন কথা বলতে শুরু করলেন তখুনি সুহানি বাধা দিচ্ছে। ভিডিওর শেষে আমির দুই সন্তানকে জড়িয়ে ধরেছেন আহলাদিপনায়। টুইটার, জি নিউজ।
 
কুস্তিগির মহাবীর সিংয়ের জীবনী থেকেই নির্মাণ করা হয়েছে ‘দাঙ্গাল’। এখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আমির খান। মহাবীর সিংয়ের জীবনের ঘটনাগুলোই স্থান পেয়েছে ‘দাঙ্গাল’ এ। আসছে ২৩ ডিসেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: