facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি রবিবার, ২০২৪

Walton

কুরবানীর পশুতে ৭০ শতাংশ মূল্য ছাড় দেবে বিক্রয়


১৭ আগস্ট ২০১৬ বুধবার, ০৪:২৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


কুরবানীর পশুতে ৭০ শতাংশ মূল্য ছাড় দেবে বিক্রয়

পবিত্র ঈদ-ঊল-আযহা উপলক্ষে কুরবানীর অনলাইন ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে বিক্রয় ডটকম। এ অনলাইনটির মাধ্যমে দেশের বিখ্যাত ‘মীর কাদিম’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’-এর গরু সোভাগ্যবান ক্রেতারা ৭০ শতাংশ মূল্য ছাড়ে কিনতে পারবেন।
বুধবার ১৭ আগস্ট প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৭০ শতাংশ মূল্য ছাড় পেতে আগ্রহী গ্রাহকদের বিক্রয়ের কুরবানীর শপ (http://www.bikroy.com/qurbani) ভিজিট করতে হবে। সেখান থেকে গ্রাহকদের পছন্দের পশুর বিজ্ঞাপনটি ক্লিক করতে হবে এবং ‘বিজ্ঞাপনদাতাকে ইমেইল করুন’ বাটনে ক্লিক করে পূর্ণাঙ্গ নাম, যোগাযোগের নম্বর এবং ঠিকানা পাঠাতে হবে। ঈদের এক সপ্তাহ আগে বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করা হবে। অংশগ্রহণকারীরা প্রতিটি পশুর জন্য কেবল একবারই অংশগ্রহণ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কুরবানীর এই ঈদে বিক্রয় আরও কিছু দারুণ অফার নিয়ে এসেছে। এর মধ্যে রয়েছে- বিক্রয় মেম্বারদের কাছ থেকে মানসম্মত কয়েক হাজার কুরবানীর পশু, Sheba.xyz থেকে পশু জবাই ও পরিবহন সেবা এবং পশু জবাইয়ের সরঞ্জামসমূহ।

বিক্রয়ের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, ‘পবিত্র ঈদ-ঊল-আযহা উৎসবে প্রত্যেকেই সেরা মানের পশু কুরবানী দিতে চায়। বেশিরভাগ ক্ষেত্রেই, উচ্চ মূল্য এবং পশুর নিম্নমানের কারণে গ্রাহকরা পশুর হাটে গিয়েও হতাশ হয়ে ফিরে আসেন। আমাদের ঈদ-ঊল-আযহা অফারে কিছু ভাগ্যবান ক্রেতা সর্বোচ্চ মানের পশু কিনতে পারবেন বিশাল মূল্য ছাড়ে।’

‘এছাড়াও ক্রেতারা আমাদের সাইটে সারা দেশের বিশ্বস্ত বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন মানের আরও কিছু পশু, বিভিন্ন সরঞ্জাম এবং সেবাসমূহ গ্রহণ করতে পারবেন। এর মাধ্যমে আমরা ক্রেতাদের সম্ভাব্য সর্বোত্তম কুরবানীর কেনাকাটায় সেরা অভিজ্ঞতা দিচ্ছি’ বলেন মিশা আলী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: