Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

করোনার দুর্যোগে ছাঁটাই নয় কর্মীদের পাশে থাকবে রানার গ্রুপ


০৩ মে ২০২০ রবিবার, ০১:২৯  পিএম

নিজস্ব প্রতিবেদক


করোনার দুর্যোগে ছাঁটাই নয় কর্মীদের পাশে থাকবে রানার গ্রুপ

করোনাভাইরাসের দুর্যোগে সব ধরনের উৎপাদন ও বেচাকেনা বন্ধ থাকার পরও কর্মীদের ছাঁটাই না করে পাশে থাকার অঙ্গীকার করেছে দেশের মোটরসাইকেল উৎপাদন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রানার গ্রুপ।

করোনাভাইরাসের দুর্যোগে আইএলওসহ আন্তর্জাতিক আরো কয়েকটি সংস্থা বিশ্বব্যাপী কয়েক কোটি মানুষের চাকরি হারিয়ে বেকার হওয়ার কথা জানিয়েছে। বাংলাদেশেও পড়েছে এর ভয়াবহ প্রভাব। সরকারের বহুমুখী পদক্ষেপের পরও গার্মেন্টসহ অসংখ্য প্রতিষ্ঠান ব্যস্ত হয়ে পড়েছে কর্মী ছাঁটাই করতে। ঠিক এমন সময় কর্মীদের ছাঁটাই না করার অঙ্গীকার করেছে রানার গ্রুপ।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হাফিজুর রহমান খান গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তার কর্মীদের উদ্দেশ্যে বলেন, সংকটময় এই সময়ে আমরা এবং কম্পানির প্রধান লক্ষ্য হচ্ছে সকল কর্মকর্তা এবং কর্মচারীদের স্বাভাবিক জীবনযাত্রা নিশ্চিত করা। সেই লক্ষ্যে আপনাদের সবার এপ্রিল মাসের পূর্ণাঙ্গ বেতন পৌঁছে দেবার নির্দেশনা দেওয়া হয়েছে। আমি আপনাদেরকে আরো আশ্বস্ত করছি যে, এই সময়ে কোনো কর্মকর্তা ও কর্মচারী ছাঁটাইয়ের পরিকল্পনা আমাদের নেই।

ওই বার্তায় হাফিজুর রহমান খান আরো বলেন, আমি বিশ্বাস করি আপনারাই কম্পানির চালিকাশক্তি। আজকে আমরা যে ব্যাপক ব্যবসায়িক ক্ষতির সম্মুখীন হয়েছি, আপনাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় তা আমরা কাটিয়ে উঠবো ইনশা আল্লাহ। এই অনিশ্চয়তার সময় কাটিয়ে আমরা শীঘ্রই পূর্ণ উদ্যমে ব্যবসা পূনর্গঠনে ঝাঁপিয়ে পরতে পারবো।’

তিনি আরো বলেন, করোনাভাইরাস সংক্রমণের এই সময় ঘরে থাকুন, সরকারের নির্দেশনাবলী মেনে চলুন, নিজে ভালো থাকুন এবং পরিবারের সবাইকে ভালো রাখুন। রানার আপনার পাশে আছে ও থাকবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: