facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

২ বছর পর হার নিয়ে মাঠ ছাড়ল পিএসজি


২০ মার্চ ২০২৩ সোমবার, ১০:১০  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


২ বছর পর হার নিয়ে মাঠ ছাড়ল পিএসজি

চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে যাওয়ার পর ঘুরে দাঁড়ানোর রসদ খুঁজছিল পিএসজি। কিন্তু লিগ ওয়ানেও তার দেখা মিললো না। বরং ঘরের মাঠে দুই বছরে প্রথম পরাজয়ের তিক্ত স্বাদ পেতে হয়েছে। পঞ্চমস্থানে থাকা রেনের কাছে ২-০ গোলে পরাজিত হয়ে পয়েন্ট হারিয়েছে। ২০২১ সালের এপ্রিলের পর এই প্রথম নিজেদের মাঠ পার্ক দেস প্রিন্সেসে হার দেখল পিএসজি। দিনের হিসেবে সময়টা ৭৫১ দিন।

ম্যাচে এগিয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি করেছিল পিএসজিই। কিন্তু কিলিয়ান এমবাপ্পের গোল বাতিল হয়ে যায় অফসাইডে। কিন্তু এর পরপরই (ম্যাচের ৪৫ মিনিটে) কার্ল তোকো একাম্বির দারুণ এক গোলে এগিয়ে যায় রেনে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই কালিমুয়েন্দু আরও বড় সর্বনাশ করেন পিএসজির। রেনেকে এগিয়ে দেন ২-০ গোলে। তার পর পিএসজি কোচ ক্রিস্টফ গালতিয়ের কৌশলে পরিবর্তনসহ নানা পদক্ষেপ নিলেও শিষ্যদের উজ্জ্বীবিত করতে ব্যর্থ হয়েছেন।

এটি এ মৌসুমে পিএসজির লিগে চতুর্থ হার। ২০২৩ সালের শুরুটা কেন যেন একেবারেই ভালো যাচ্ছে না দলটির। লিগের চারটি হারের প্রতিটিই যে নতুন বছর শুরু হওয়ার পর। গত জানুয়ারিতেই রেনের কাছে হেরেছিল পিএসজি। এই হারে প্রতিদ্বন্দ্বী মার্শেইয়ের কিছুটা সুবিধাই হয়ে গেল। রেঁসের বিপক্ষে আজকের অপর ম্যাচ জিতলেই পিএসজির সঙ্গে তারা পয়েন্টের ব্যবধান ৭-এ নামিয়ে আনতে পারবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: