facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

সেফটি অ্যান্ড ওয়েলনেস উইক-২০২২ পালন করছে বাংলালিংক


১৯ নভেম্বর ২০২২ শনিবার, ০৭:৩৭  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সেফটি অ্যান্ড ওয়েলনেস উইক-২০২২ পালন করছে বাংলালিংক

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সেফটি অ্যান্ড ওয়েলনেস উইক ২০২২ পালন করছে। আজ শনিবার থেকে শুরু হওয়া ৬ দিনের এই কর্মসূচির লক্ষ্য হলো বাংলালিংক কর্মীদের শারীরিক ও মানসিক সুস্থতা নিশ্চিত করা। এই কর্মসূচির অংশ হিসেবে স্বাস্থ্য ও সুরক্ষা বিষয়ক কিছু কার্যক্রম পরিচালনা করা হবে।

এবারের কর্মসূচির জন্য স্লোগান হলো "টুওয়ার্ডস অ্যা হেলদি অ্যান্ড সেফ ওয়ার্কিং কালচার অ্যাট বাংলালিংক"। বাংলালিংক-এর প্রাতিষ্ঠানিক সংস্কৃতিতে সুস্বাস্থ্য এবং সুরক্ষা সবসময়ই প্রাধান্য পেয়ে আসছে।

বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে লিডারশিপ টিম মেম্বাররা ৬ দিনের এই অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর বাংলালিংক-এর কর্মীদের অংশগ্রহণে একটি ৪.৯ কিমি দীর্ঘ ওয়াকাথন অনুষ্ঠিত হয়। তারা বিভিন্ন কার্যক্রম যেমন হেলথ টক, সাইকোলজিক্যাল কাউন্সেলিং, বডি ম্যাসেজ, হিয়ারিং টেস্ট, ফার্স্ট হ্যান্ড মেডিকেল এইডস, ফায়ার পিপিই এক্সিবিশন, ফায়ার ইভাকুয়েশন ড্রিল, ওয়ান-টু-ওয়ান ডায়েট কনসালটেশন, ব্রেস্ট ক্যান্সার স্ক্রিনিং, লাফটার থেরাপি, ইয়োগা সেশন ও মেডিটেশনে সেশনে অংশ নেবেন।

বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, “দেশের অন্যতম একটি চাকরিদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা সব কর্মীর শারীরিক এবং মানসিক সুস্থতা নিশ্চিত করার চেষ্টা করি। আমরা কর্মক্ষেত্রে তাদেরকে সুস্থ ও সক্রিয় রাখার জন্য নিয়মিত বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকি। সেফটি অ্যান্ড ওয়েলনেস উইক তাদেরকে সুস্থতার বিষয়ে আরও সতর্ক হতে উৎসাহ দেবে।”

বাংলালিংক কর্মীদের সুস্থতা নিশ্চিত করার জন্য উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে।

 

 

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: