facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

সুরিয়ার ‘সুরারাই পত্রু’ সিনেমার হিন্দি রিমেকে অক্ষয়


২৪ মার্চ ২০২৩ শুক্রবার, ১১:০৬  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


সুরিয়ার ‘সুরারাই পত্রু’ সিনেমার হিন্দি রিমেকে অক্ষয়

জনপ্রিয় তামিল অভিনেতা সুরিয়া অভিনীত সিনেমা ‘সুরারাই পত্রু’ মুক্তি পেয়েছিল ২০২০ সালে। ওই বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমাগুলোর মধ্যে এটি ছিল অন্যতম। এবার আসতে চলেছে এই সিনেমার হিন্দি রিমেক। তবে সিনেমাটির শিরোনাম এখনো চূড়ান্ত হয়নি। এই সিনেমার হিন্দি রিমেকে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার।

গত বছর শুটিং শুরু হওয়া এ সিনেমা মুক্তি পাবে চলতি বছরের ১ সেপ্টেম্বর। সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির পোস্টার শেয়ার করে এই সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেন অক্ষয় কুমার।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমায় অক্ষয় কুমার ছাড়া অভিনয়ে আরও আছেন রাধিকা মদন, পরেশ রাওয়াল, মোহন বাবু প্রমুখ। ‘সুরারাই পত্রু’ সিনেমার জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জেতা পরিচালক সুধা কঙ্গারা হিন্দি রিমেকটিও পরিচালনা করবেন।

সিনেমাটি প্রযোজনা করেছেন অরুণা ভাট, জ্যোতিকা, সুরিয়া ও বিক্রম মালহোত্রা। সিনেমাটির কাহিনি এমন এক ব্যক্তি সম্পর্কে, যে নিজের মালিকানাধীন বিমানসেবা চালু করার স্বপ্ন দেখেছিল। ভারতের কম বাজেটে বিমানে চড়ার সুবিধা এনে দেওয়ার গল্প নিয়ে নির্মিত হয়েছিল ‘সুরারাই পত্রু’।

‘সুরারাই পত্রু’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুরিয়া। তাঁর বিপরীতে তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন অপর্ণা বালামুরালি। এই সিনেমার জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন অপর্ণা। হিন্দি রিমেকে অপর্ণার জায়গায় রাধিকা মদনকে দেখা যাবে।

সময় এখন খারাপ যাচ্ছে অক্ষয় কুমারের। গত ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘সেলফি’। সিনেমার প্রচারে কোনো রকম ঘাটতি না রাখলেও তাঁর সিনেমা দেখতে হলে ফেরাতে পারেননি দর্শকদের। এ নিয়ে এই অভিনেতার টানা পাঁচটি সিনেমা ফ্লপ! এবার দেখার পালা, তামিলের এই জনপ্রিয় সিনেমার রিমেকের মাধ্যমে অক্ষয় কুমারের সময় ফেরে কি না।

এ ছাড়া সামনে এই অভিনেতাকে আলী আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে দেখা যাবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: