facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

লক্ষ্মী বাজারে পদ্মা ব্যাংকের অষ্টম উপশাখার উদ্বোধন


২২ মে ২০২৩ সোমবার, ০২:২০  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


লক্ষ্মী বাজারে পদ্মা ব্যাংকের অষ্টম উপশাখার উদ্বোধন

এক সময়কার `মিঞা সাহেব ময়দান` বর্তমানে লক্ষ্মী বাজার নামে পরিচিত পুরান ঢাকার জনবহুল ঐতিহাসিক এলাকায় উপ-শাখা উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। পুরান ঢাকার ঐতিহ্যবাহী অনেক শিক্ষা প্রতিষ্ঠান এখানে অবস্থিত। শুধু তাই নয় এর পাশেই আছে ধোলাই খাল, যা কারিগরি প্রতিষ্ঠান গুলোর জন্য বিখ্যাত। এই এলাকার ব্যবসায়িদের আর্থিক লেনদেন সহজ ও দ্রুত করতেই লক্ষ্মী বাজার উপ-শাখার কার্যক্রম শুরু করল পদ্মা ব্যাংক।

ইমামগঞ্জ শাখার অধীনে এটির কার্যক্রম পরিচালিত হবে। এ নিয়ে পদ্মা ব্যাংকের অষ্টম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হল। এই উপ-শাখায় সব ধরণের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোমবার (২২ মে) উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। তিনি বলেন, `বদলে যাও বদলে দাও, বদলে যাবে পদ্মা ব্যাংক`- স্লোগানকে সামনে রেখে কাজ করছি আমরা। অভিজ্ঞ ও দক্ষ এক পরিচালনা পর্ষদের নেতৃত্বে, সুশান ও স্বচ্ছতা নিশ্চিত করতে কাজ করে চলেছে কর্মঠ ও একনিষ্ঠ কর্মীরা। গ্রাহকরাই আমাদের প্রেরণা। আর তাই গ্রাহকদের আধুনিক ও মানসম্পন্ন সেবা দিতেই উপশাখা বাড়িয়ে চলেছি আমরা।`

তিনি আরো বলেন, `লক্ষ্মী বাজার উপশাখার মাধ্যমে ঐতিহাসিক এই এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে যথাযথ আর্থিক ও প্রতিষ্ঠানিক সেবা দেয়াই আমাদের লক্ষ্য।`

অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের এসএমই, এগ্রি অ্যান্ড উই হেড মো. রিয়াজুল ইসলাম, রিটেইল ব্যাংকিং হেড রকিবুল হাসান চৌধুরী, কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশন্স হেড সায়ন্তনী ত্বিষা -সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা, উপ-শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: