facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

মুশফিকের ইনিংসই ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছে: তামিম


১৯ মার্চ ২০২৩ রবিবার, ১০:৩৬  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


মুশফিকের ইনিংসই ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছে: তামিম

আয়ারল্যান্ডের বিপক্ষে মুশফিকুর রহিম যখন উইকেটে আসেন, বাংলাদেশের সংগ্রহ তখন ৪ উইকেট হারিয়ে ২১৬ রান। ইনিংসের বাকি ছিল প্রায় ১২ ওভার। ম্যাচের এমন পরিস্থিতিতে বড় রান করতে কেউ একজনকে আক্রমণাত্মক খেলতে হতো। সেই দায়িত্বটা নিজের ঘাড়ে তুলে নেন অভিজ্ঞ মুশফিক। যদিও শেষ পর্যন্ত হাফ সেঞ্চুরি মিসের আক্ষেপ নিয়ে সাজঘরে ফিরেছেন। এর আগে সমান ৩টি করে চার-ছক্কায় ২৬ বল খেলে ৪৪ রান করেছেন। যেখানে তিনি ব্যাটিং করেছেন প্রায় ১৭০ স্ট্রাইকরেটে।

মুশির এমন ইনিংস নিশ্চিই ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছে। বিশেষ করে যে মুহূর্তে ব্যাটিংয়ের গিয়ার পরিবর্তনের দরকার ছিল, সেই সময়ে কাজটা একেবারে ঠিক-ঠাকমতোই করেছেন এই অভিজ্ঞ ব্যাটার। ফলে ম্যাচ শেষে তার প্রশংসা ঝড়েছে তামিম ইকবালের কণ্ঠেও।

বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘মুশির ইনিংস ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছে, তাকে সাধুবাদ জানাই। গত ১৭ বছর ধরে সে এই কাজটাই করে আসছে। মানুষ ভুলে যায় যে, সবারই ভালো সময়-খারাপ সময় থাকে। সে (মুশফিক) সত্যিই দুর্দান্ত।’
ব্যাটিংয়ে নিজেদের ওয়ানডে ইতিহাসে সর্বোচ্চ রানের সংগ্রহ গড়ার পর বোলিংয়ে দুর্দান্ত ছিল বাংলাদেশ। বিশেষ করে এবাদত-নাসুমরা নিজদের আরও একবার প্রামণ করেছেন। তাইতো ম্যাচ শেষে তাদের কথা আলাদাভাবে উল্লেখ্য করেছেন অধিনায়ক।

তামিম বলেন, ‘এবাদত বিশ্বমানের বোলার। বিশেষভাবে নাসুমের কথা স্বরণ করতে চাই। সে (নাসুম) খুব বেশি ওয়ানডে খেলেনি কিন্তু যখনই সুযোগ পেয়েছে দুর্দান্ত পারফর্ম করেছে।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: