facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

বিদুৎ ব্যবহারে নারী গ্রাহকদের সচেতন করতে ডিপিডিসির সভা


২৩ মার্চ ২০২৩ বৃহস্পতিবার, ০২:১৩  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বিদুৎ ব্যবহারে নারী গ্রাহকদের সচেতন করতে ডিপিডিসির সভা

ঢাকার বিভিন্ন এলাকায় গৃহে অবস্থানরত নারীদের বিদুৎ ব্যবহারে সচেতন করতে উদ্যোগ নিয়েছে ঢাকা বিদ্যুৎ বিতরণ কোম্পানি (ডিপিডিসি)। এরই অংশ হিসেবে বুধবার (২২ মার্চ) জুরাইন এনওসিএস-এ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জুরাইনের বেশ কিছু নারী গ্রাহক সভায় যোগদান করেন। এতে নারী গ্রাহকদের নিরাপদ ও সাশ্রয়ী বিদুৎ ব্যবহারের বিষয়ে পরামর্শ দেয়া হয়।

ডিপিডিসির ডেপুটি জেনারেল ম্যানেজার (হিউম্যান রিসোর্স) নূর কামরুন নাহার এবং এনওসিএস জুরাইনের নির্বাহী প্রকৌশলী আহমেদ শফিক গ্রাহকদের পরামর্শ দেন ও মতবিনিময় করেন। এ সময় বিদুৎ বিল পরিশোধে কোনও সমস্যা আছে কিনা জানানোর জন্য বলা হলে গ্রাহকরা মত প্রদান করেন। কুতুবখালী এলাকার বেশ কয়েকজন নারী গ্রাহক তাদের মিটারের বিল এবং যথাসময়ে বিল প্রাপ্তি নিয়ে কথা বলেন।

এ সময় গ্রাহকরা তাদের কিছু সমস্যার প্রতিও নির্বাহী প্রকৌশলীর দৃষ্টি আর্কষণ করেন। গ্রাহকরা মিটার, বিল ও বিদ্যুৎ সাশ্রয় বিষয়ে নানা প্রশ্ন করেন এবং পরামর্শ গ্রহণ করেন। তারা ডিপিডিসির সেবা নিয়ে সন্তষ্টি প্রকাশ করেন এবং এই আলোচনা সভার মাধ্যমে বেশ উপকৃত হয়েছেন বলে জানান। প্রসঙ্গত, এর আগে ঢাকার শ্যামলী, জিগাতলা, লালবাগ, কামরাঙ্গীরচর ও নারায়ণগঞ্জসহ বেশ কিছু এলাকার নারী গ্রাহকদের নিয়ে সভা করেছে ডিপিডিসি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

নারী ও নারী উদ্যোক্তা -এর সর্বশেষ