facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

বলিউডে ঝড় তুলতে আসছেন আরেক দক্ষিণি অভিনেত্রী


২৩ মার্চ ২০২৩ বৃহস্পতিবার, ১২:৩৯  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বলিউডে ঝড় তুলতে আসছেন আরেক দক্ষিণি অভিনেত্রী

৩০ মার্চ মুক্তি পাবে অজয় দেবগনের নতুন হিন্দি সিনেমা ‘ভোলা’। অজয় দেবগন পরিচালিত ছবিটিতে প্রধান চরিত্রেও অভিনয় করেছেন তিনি। ছবিটি ২০১৯ সালে মুক্তি পাওয়া তামিল ছবি ‘কাইথি’র হিন্দির রিমেক। বলিউডে এখন দক্ষিণি ছবির রিমেক খুব একটা না চললেও ব্যতিক্রম ছিল অজয়ের আগের সিনেমা ‘দৃশ্যম ২’।

গত বছর বলিউডের সিনেমার দুঃসময়েও ভালো ব্যবসা করেছিল ছবিটি। ‘ভোলা’র টিজার, ট্রেলারও প্রশংসিত হয়েছে। তবে আইটেম গানে ঝলক দেখিয়ে নজর কেড়েছেন এক দক্ষিণি অভিনেত্রী। ‘ভোলা’র সংগীত পরিচালনা করেছেন ‘কেজিএফ’খ্যাত রবি বাসরুর। টিজার ও ট্রেলারে তার সংগীত আলাদাভাবে নজর কেড়েছে। এর মধ্যেই মুক্তি পেয়েছে ছবিটির আইটেম গান ‘পান দুকানিয়া’র টিজার।


গানটিতে আবেদনময়ী উপস্থিতি দিয়ে আলোচনায় রানি লক্ষ্মী। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো ‘ভোলা’ নিয়ে কথা বলেননি এই দক্ষিণি অভিনেত্রী। মনে করা হচ্ছে, তাকে চমক হিসেবে ছবিতে রাখা হয়েছে।
রানি লক্ষ্মী অবশ্য নতুন কেউ নন, ২০০৫ সাল থেকে কাজ করছেন। কর্ণাটকে জন্ম নেওয়া এই মডেল-অভিনেত্রী কাজ করেছেন তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম এমনকি হিন্দি সিনেমাতেও।

২০০৫ সালে তামিল সিনেমা ‘কারকা কাসাডারা’ দিয়ে অভিষেক, এরপর দেখা গেছে ‘ভেল্লি থিরাই’, ‘রক অ্যান্ড রোল’, ‘বামনাম’ ইত্যাদি সিনেমায়। ‘কাঞ্চনা’, ‘মানকথা’র মতো হিট দক্ষিণি ছবিতেও দেখা গেছে তাকে।

২০১৬ সালে ‘আকিরা’ দিয়ে হিন্দিতে অভিষেক, এরপর আরেক হিন্দি সিনেমা ‘জুলি ২’তেও দেখা গেছে তাকে। মনে করা হচ্ছে ‘ভোলা’র পারফরম্যান্সের পর তাঁকে নিয়ে আলোচনা আরও বাড়বে। আইটেম গানের পারফরমার হিসেবে অবশ্য আগে থেকেই সুনাম আছে তাঁর। আগে তাঁকে দেখা গেছে ‘ইন গোস্ট হাউস ইন’-এর ‘ওলে ওলে’, ‘বালুপু’ সিনেমার ‘লাকি লাকি রাই’-এর মতো হিট গানে।

‘ভোলা’র সঙ্গে যুক্ত বিভিন্ন সূত্র জানিয়েছে, ‘অগ্নিপথ’ সিনেমায় ক্যাটরিনা কাইফ যেমন ‘চিকনি চামেলি’ দিয়ে ঝড় তুলেছিলেন, ‘ভোলা’র ‘পান দুকানিয়া’ দিয়েও সেভাবে ঝড় তুলবেন রানি লক্ষ্মী। ছবিতে অজয় দেবগন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টাবুকে। এ ছাড়া একটি বিশেষ চরিত্র করেছেন অভিষেক বচ্চন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: