facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ডেসা’র সভাপতি বড়াল, সাধারণ সম্পাদক পান্থ


০৩ জুন ২০২৩ শনিবার, ১০:৪২  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


ডেসা’র সভাপতি বড়াল, সাধারণ সম্পাদক পান্থ
(পেছনে বাম থেকে ডানে) ডেসার নব নির্বাচিত সহ সভাপতি মাসুক আহমেদ ও আসিফ আল মামুন, সাধারণ সম্পাদক পান্থ রহমান এবং কোষাধ্যক্ষ মো. নাসিফ আল নূর। (সামনে বসা) সভাপতি সরোজিৎ বড়াল।

ধানমন্ডি গভঃ বয়েজ হাই স্কুল স্কাউট অ্যালুমনি এসোসিয়েশন (ডেসা)-এর নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সভাপতি হয়েছেন সরোজিৎ বড়াল এবং সাধারণ সম্পাদক হয়েছেন পান্থ রহমান। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি মাসুক আহমেদ ও আসিফ আল মামুন এবং কোষাধ্যক্ষ মো. নাসিফ আল নূর।

০২ জুন রাজধানীর বনানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন কার্যনির্বাহী পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে ১৯৬৭-২০২২ ব্যাচের ৬০ জন স্কাউট অ্যালুমনি অংশগ্রহণ করেন এবং ডেসার স্কার্ফ পড়িয়ে তাদের স্বাগত জানানো হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন ধানমন্ডি গভঃ বয়েজ হাই স্কুলের প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন। এছাড়াও বিশেষ অতিধি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন সময়ে গ্রূপ স্কাউট লিডার হিসেবে দায়িত্ব পালন করা শিক্ষক মওলানা মোহাম্মদ আব্দুল করিম, দাউদুর রহমান জুয়েল ও মোহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: