facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২২ মে বুধবার, ২০২৪

Walton

মুক্তির আগেই কমল হাসানের ছবির নতুন রেকর্ড


১৫ মে ২০২৪ বুধবার, ০৪:৪৬  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


মুক্তির আগেই কমল হাসানের ছবির নতুন রেকর্ড

আবার জুটি বেঁধে আসছেন পরিচালক মণিরত্নম আর দক্ষিণি তারকা কমল হাসান। ৩৬ বছর পর আবার একসঙ্গে কাজ করছেন এই পরিচালক-অভিনয়শিল্পী জুটি। কমল হাসানের এই ছবির নাম ‘ঠগস লাইফ’। কমল হাসান আর মণিরত্নম একসঙ্গে, তাই ‘ঠগস লাইফ’ ছবি ঘিরে সিনেমাপ্রেমীদের মধ্যে তুমুল উন্মাদনা।

এই ছবির এখনো শুটিং শেষ হয়নি। কমল হাসান এখন দিল্লিতে ‘ঠগস লাইফ’ ছবির শুটিংয়ে ব্যস্ত। হরহামেশা ছবি ঘিরে কিছু তথ্য জানা যাচ্ছে। নতুন খবর অনুযায়ী, ছবিটির আন্তর্জাতিক স্বত্ব ৬৩ কোটি রুপির বিনিময়ে বিক্রি করা হয়েছে। কমল হাসানের ছবিটি প্রথম তামিল ছবি, যার স্বত্ব এত মোটা অঙ্কের বিনিময়ে বিক্রি হয়েছে।

‘ঠগস লাইফ’ ছবি ঘিরে আরও তথ্য ফাঁস হয়েছে। জানা গেছে, মণিরত্নম পরিচালিত এই ছবিতে কমল হাসানকে তিন ভিন্ন চরিত্রে দেখা যাবে। ছবিটি অ্যাকশন-ড্রামাধর্মী ছবি। তাই এ ছবিতে কমল হাসানকে যে অ্যাকশন করতে দেখা যাবে, তা বলার অপেক্ষা রাখে না।

‘ঠগস লাইফ’ মণিরত্নমের এক স্বপ্নের ছবি। তাই এ ছবির সঙ্গে তার আলাদা আবেগ জড়িয়ে আছে। মণিরত্নম ছবিটি নির্মাণের ক্ষেত্রে কোনো ত্রুটি রাখতে চান না। কমল হাসান ছাড়া এই ছবিতে আছেন তৃষা কৃষ্ণান, ঐশ্বরিয়া লক্ষ্মী, গৌতম কার্তিক, নাসির, পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজলসহ আরও অনেকে। ‘ঠগস লাইফ’ ছবির সংগীত পরিচালনা করছেন এ আর রাহমান।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: