Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

লভ্যাংশ দেবে না ৮ কোম্পানি


২৮ অক্টোবর ২০১৯ সোমবার, ০৪:০৭  পিএম

নিজস্ব প্রতিবেদক


লভ্যাংশ দেবে না ৮ কোম্পানি

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির পরিচালনা পর্ষদ ২০১৮-১৯ অর্থবছরের ব্যবসায় শেয়ারহোল্ডারদের লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

কোম্পানি ৮টি হলো: বিডি থাই অ্যালুমিনিয়াম, সালভো কেমিক্যাল, মুন্নু ফেব্রিক্স, জেনারেশন নেক্সট ফ্যাশন, আরএন স্পিনিং, রেনউইক যজ্ঞেশ্বর, জিলবাংলা সুগার এবং খান ব্রাদার্স।

বিডি থাই: কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৫৬ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৭.৩৬ টাকা।

সালভো কেমিক্যাল : কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৬১ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২.১৫ টাকা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস : কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১.৮৯ টাকা।

মুন্নু ফেব্রিক্স : কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.০৫ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৭.১৯ টাকা।

আরএন স্পিনিং মিলস : কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৫.৪৭ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১.২১ টাকা।

রেনউইক যজ্ঞেশ্বর : শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৪.২১ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩০.৬৬ টাকা।

খান ব্রাদার্স : শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.২৫ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২.৬৪ টাকা।

জিলবাংলা সুগার : শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১০৩.৯০ টাকা। ৩০ জুন ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি ঋণাত্মক সম্পদ দাঁড়িয়েছে ৬০৮ টাকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: