JAC EnergyPac Power
dominage
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ব্যবসা বাড়িয়েছে এনার্জি প্যাক


১৭ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার, ১১:২৭  এএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


ব্যবসা বাড়িয়েছে এনার্জি প্যাক

সিমেন্স গ্যাস জেনারেটরের বিক্রয় এবং এর পরবর্তী সেবা এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) Siemens Engines S.A.U, Spain (প্রাক্তন Guascor/Dresser Rand) সিমেন্স ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিন ব্যবসা সম্প্রসারণের জন্য সম্প্রতি একটি ব্যবসায় অংশীদার চুক্তি করেছে। Siemens Engines S.A.U দ্বারা অধিগ্রহণ করার আগে ইপিজিএল স্পেনের Guascor Power S.A.U-এর ব্যবসায়িক অংশীদার ছিল ।

 

এ পর্যন্ত এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড ১৫৩.৫৪ মেগাওয়াট ক্ষমতা সম্পন্ন Siemens (প্রাক্তন Guascor/Dresser Rand) গ্যাস জেনারেটরের ২০১ ইউনিট সরবরাহ ও প্রতিস্থাপন করেছে এবং সাইটে ও নিজস্ব ওয়ার্কশপে প্রশিক্ষিত বিশেষজ্ঞদের এবং সম্পূর্ণ নিবেদিত দলের মাধ্যমে বিক্রয় পরবর্তী ব্যবসায়ের সেবা দিয়ে যাচ্ছে।

 

রুটিন মেইনটেনেন্স, ট্রাবলশুটিং, ইঞ্জিন টপ, ইন ফ্রেম এবং মেজর ওভারহোলিংয়ের মতো সময়ানুবর্তী কাজ ছাড়াও, এনারজিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড বিভিন্ন ধরণের অল্টারনেটরের জন্য অল্টারনেটার রি-উইন্ডিং / রিপেয়ারিং, ক্লিনিং এবং হিট ভার্নিশিং এর মতো জটিল কাজ নির্ভুলভাবে করে চলেছে বাংলাদেশে।

 

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের সাম্প্রতিক সাফল্যের মধ্যে, সিলেটের গ্যাস ফিল্ডস লিমিটেডের Condensate Fractionate Plant এ ইপিসি চুক্তির আওতায় ০৬ টি SIEMENS SGFLD-560 (৯৫২ kW / ইউনিট) গ্যাস জেনারেটরের সরবরাহ, ইনস্টলেশন ও কমিশনিং সম্পন্ন করেছে। এছাড়াও দেশের সিমেন্স গ্যাস জেনারেটর এর বাজার জোরদার করতে সম্প্রতি Siemens SGE-56SL (৯৫৪ kW / ইউনিট) এর একটি ইউনিট রাজশাহীতে Sakoatex Ltd. (এনা গ্রুপের অঙ্গ প্রতষ্ঠান) কে সরবরাহ করেছে। Siemens Engines S.A.U বর্তমানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের মাধ্যমে বাংলাদেশে ২৬১ KW থেকে ১৩০৪ KW পর্যন্ত বিভিন্ন ক্যাপাসিটি রেঞ্জ এর উচ্চ জ্বালানী দক্ষ ক্ষমতাসম্পন্ন গ্যাস জেনারেটার সরবরাহ করছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: