facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

৩ হাজার টাকা কিস্তিতে ভারতের গ্যাংটক ভ্রমণের সুযোগ


০৩ ডিসেম্বর ২০২২ শনিবার, ০৭:৩৫  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


৩ হাজার টাকা কিস্তিতে ভারতের গ্যাংটক ভ্রমণের সুযোগ

আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো-২০২২ শেষ হয়েছে। ১ ডিসেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত ওই মেলায় বিভিন্ন ট্রাভেল এজেন্সিগুলো কিস্তিতে ভারত ভ্রমণের সুযোগ দেয়।

সিকিম-গ্যাংটক, দার্জিলিং, শিলং, তাজমহল, কাশ্মীর, আন্দামান, গোয়া-মুম্বাই, কেরালা ও লাদাখে বিভিন্ন মেয়াদে ভ্রমণের প্যাকেজ কিস্তিতে দিচ্ছে নানা ট্রাভেল এজেন্সি। কসমস হলিডে ট্রাভেল এজেন্সির এক্সিকিউটিভ রাফিউল আহসান জানান, কিস্তিতে পরিশোধে ৬ দিন ৫ রাত থেকে বিভিন্ন মেয়াদি প্যাকেজ দেয় তারা।

এর মধ্যে সিকিম-গ্যাংটক ৫ রাতের থ্রি স্টার ক্যাটাগরি প্যাকেজ দাম ২৫ হাজার ৯০০ টাকা। এই প্যাকেজে ২৪০০ টাকা করে প্রতি মাসে কিস্তিতে দেওয়া যাবে। এছাড়া ৮ দিন ৭ রাতের শিলিগুড়ি-দার্জেলিং-গ্যাংটক থ্রি স্টার ক্যাটাগরি হোটেলের প্যাকেজ মূল্য ৩১ হাজার ৯০০ টাকা যার প্রতি মাসের কিস্তি মূল্যে ৩ হাজার টাকা।

কলকাতা-শিলিগুড়ি-দার্জিলিং-মিরিক ৮ দিন ৭ রাতের প্যাকেজ মূল্যে ২৬ হাজার ৯০০ টাকা, যার প্রতি মাসের কিস্তি ধরা হয়েছে ২৫০০ টাকা। ৬ দিন ৫ রাতের শিলং-চেরাপুঞ্জির প্যাকেজ মূল্য ২৪ হাজার ৯০০ সেই সঙ্গে কিস্তি মূল্যে ২৩৫০ টাকা।

কোলকাতা-দিল্লি-আগ্রা-জয়পুর-আজমীর ৯ দিন ৮ রাতের প্যাকেজ মূল্যে ৩২ হাজার ৯০০ টাকা সেই সঙ্গে কিস্তি মূল্যে ৩১০০ টাকা। এছাড়া কলকাতা-দিল্লি-সিমলা-মানালী-কুল্ল ১১ দিন ১০ রাতের প্যাকেজ মূল্যে ৩৯ হাজার ৪০০ টাকা, যার কিস্তি পড়বে ৩ হাজার ৭৫০ টাকা। প্রতিটি প্যাকেজে ঢাকা থেকে নির্দিষ্ট জায়গায় বিমান বা বাসের ভাড়া আলাদাভাবে পরিশোধ করতে হবে।আজ থেকে পর্দা নামা আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো-২০২২ এ ভারত, মালয়েশিয়া, ভুটান, নেপাল, মালদ্বীপ, ওমান, শ্রীলঙ্কা, তুরস্ক, আজারবাইজান, কোরিয়া, ভিয়েতনাম, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাতসহ ১৫টির বেশি দেশ থেকে এয়ারলাইন্স, হসপিটাল, ট্যুরিজম বোর্ড, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ক্রুজ লাইনার, ডেসটিনেশন ম্যানেজমেন্ট কোম্পানি এবং অন্য ট্রাভেল ও ট্যুরিজম খাত সংশ্লিষ্ট সেবা দানকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

এবারের আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে এয়ার অ্যাস্ট্রা। আয়োজনটির নাম দেওয়া হয়েছে এয়ার অ্যাস্ট্রা-বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো। এছাড়া আয়োজনটির কো-স্পন্সর হিসেবে রয়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: