facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

সৌদি ধর্মমন্ত্রীর সঙ্গে বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সাক্ষাৎ


১৮ ডিসেম্বর ২০২২ রবিবার, ০৬:৩৬  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সৌদি ধর্মমন্ত্রীর সঙ্গে বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সাক্ষাৎ

 

সৌদি আরবের ধর্মমন্ত্রী শাইখ ডক্টর আবদুল লতীফ বিন আবদুল আযীয আলোশ শাইখের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের চার শীর্ষ নেতা। কাল বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সৌদি আরবের জেদ্দায় ধর্মমন্ত্রীর দপ্তরে এই সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

সৌদি সরকারের ধর্মমন্ত্রী শাইখ ডক্টর আবদুল লতীফ বিন আবদুল আযীয আলোশ শাইখের বিশেষ আমন্ত্রণে ও রাষ্ট্রীয় আতিথেয়তায় বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সভাপতি অধ্যাপক ড. আব্দুল্লাহ ফারুক, বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের উপদেষ্টা এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সহ-সভাপতি ও মাদরাসা মোহাম্মদীয়া আরাবীয়ার কর্নধার আওলাদ হোসেন এবং বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সেক্রেটারী জেনারেল শাইখ ড. মুহাম্মদ শহিদুল্লাহ খান মাদানী পাঁচ দিনের সফরে সৌদি আরবে অবস্থান করছেন।

এই সফরের অংশ হিসেবে তারা আবদুল লতীফ বিন আবদুল আযীয আলোশ শাইখের সঙ্গে সাক্ষাৎ করেন। মন্ত্রী অত্যন্ত সুন্দরভাবে ও আন্তরিকতার সাথে জমঈয়ত নেতাদের স্বাগত জানান। বৈঠকে দ্বিপাক্ষিক বিষয়াদি নিয়ে আলোচনা হয়। এ ছাড়া মন্ত্রী জমঈয়তের সার্বিক কর্মকান্ডে সন্তষ প্রকাশ করেন এবং গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন। এ সময় মন্ত্রীকে জমঈয়তে আহলে হাদীসের পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সৌদি সরকারের মন্ত্রীও জমঈয়ত নেতাদের মূল্যবান উপহার দেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: