facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

সম্মাননা অর্জন করলো টেকভ্যালি নেটওয়ার্কস


০২ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার, ০৩:৪১  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


সম্মাননা অর্জন করলো টেকভ্যালি নেটওয়ার্কস

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পক্ষ থেকে টেকভ্যালি নেটওয়ার্কস লিমিটেডকে (TVNL) সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়।

করোনাকালীন প্রতিকূলতা সত্ত্বেও পূর্বনির্ধারিত সময়ের মধ্যে দক্ষতার সাথে ব্যাংকের প্রধান কার্যালয়ে ডাটাসেন্টার সল্যুশন স্থাপন কার্যক্রম সম্পন্ন করায় টেকভ্যালি নেটওয়ার্কস লিমিটেড (TVNL) এই সম্মাননা অর্জন করে।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের প্রধান কার্যালয়ে অয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মোঃ আসাদুল ইসলাম। সেই সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর, এ,কে,এম সাজেদুর রহমান খান এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ ও সরকারের সাবেক সিনিয়র সচিব, মোঃ রইছ উল আলম মণ্ডল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্তদায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছ।

টেকভ্যালিনেটওয়ার্কসলিমিটেডের (TVNL) পক্ষ থেকে হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট শেখ মোঃ রফিকুল ইসলাম ও ম্যানেজার-ইনফ্রাস্ট্রাকচার সাইদুর রহমান এই সম্মাননা স্মারক গ্রহণ করেন।

এডিএন গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান টেকভ্যালি নেটওয়ার্কস লিমিটেড (TVNL) গত এক যুগেরও বেশি সময় ধরে দেশের প্রযুক্তি খাতে সুনামের সাথে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: