facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

রোসা কিচেন বাথ অ্যান্ড লিভিং এক্সপো শুরু ৮ জুন


৩১ মে ২০২৩ বুধবার, ১০:৩১  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


রোসা কিচেন বাথ অ্যান্ড লিভিং এক্সপো শুরু ৮ জুন

আগামী ৮ জুন ঢাকায় শুরু হচ্ছে তিন দিনব্যাপী রোসা দ্বিতীয় কিচেন বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ-২০২৩। ওই দিন রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ মেলার উদ্বোধন করবেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

তিন দিনব্যাপী এ মেলায় বাংলাদেশ, যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, আরব আমিরাত, শ্রীলঙ্কা, ভারতসহ সাতটি দেশের ৭০টি ব্র্যান্ড অংশ নেবে। মেলায় দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সবার জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত। দর্শনার্থীরা টিকিট ছাড়াই মেলায় প্রবেশের সুযোগ পাবেন।

মঙ্গলবার (৩০ মে) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান।

মেলার স্ট্র্যাটেজিক পার্টনার রিহ্যাব ও সহযোগিতায় রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, অ্যাসোসিয়েট পার্টনার বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ অ্যাসোসিয়েশন এবং এয়ারলাইনস পার্টনার ইউএস বাংলা এয়ারলাইনস। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে রোসা, প্ল্যাটিনাম স্পন্সর আরএকে ও সুইস প্লাস, গোল্ড স্পন্সর স্টেলা ও হুইদা এবং সিলভার স্পন্সর হ্যাকার, গ্যাসডাম অ্যান্ড জ্যাকুয়ার।

ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান বলেন, প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এ এক্সপোতে। সেইসঙ্গে থাকবে স্পট অর্ডারের সুযোগ।

এসময় ওয়েম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. আরিফ, পরিচালক অপারেশন রাজীব পাটোয়ারী, রোসার ব্র্যান্ড প্রধান গোলাম রাব্বানী, ইন্টেরিয়র ডিজাইনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি সাফিউল ইসলাম বাবু, বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান ও ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার মো. কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: