facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ৩০ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

রণবীর থাকতেই অন্য পুরুষদের সঙ্গে মেলামেশা করেছি: দীপিকা


২৮ অক্টোবর ২০২৩ শনিবার, ১০:২৮  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


রণবীর থাকতেই অন্য পুরুষদের সঙ্গে মেলামেশা করেছি: দীপিকা

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর দীপিকা যখন একাকী জীবন কাটাচ্ছিলেন তখন তার জন্য প্রেমের প্রসাদ নিয়ে আসেন রণবীর সিং। ২৪ ঘণ্টার মধ্যে তার ভালোবাসা গ্রহণ করেছিলেন দীপিকা। এরপর চুটিয়ে প্রেম করে বিয়ের পিঁড়িতে বসেন তারা। তবে রণবীরের সঙ্গে প্রেম থাকাকালীন অন্য পুরুষদের সঙ্গে মেলামেশা করতেন দীপিকা। সম্প্রতি এ কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

শুরু হয়েছে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। প্রথম পর্বে অতিথি হিসেবে এসেছিলেন রণবীর-দীপিকা। সেখানেই হাঁড়ির খবর প্রকাশ করেছেন দীপিকা। তিনি বলেন, ‘রণবীরের সঙ্গে তখন চুটিয়ে প্রেম করছি। কিন্তু তখনও বেশ কয়েকজন পুরুষের সঙ্গে মেলামেশা করেছি। তবে আমি সেই পুরুষদের প্রেমে পড়িনি। কারণ, মনের দিক থেকে রণবীরই আমার কাছে ছিল সব। এসবই রণবীর জানে, আমার সমস্ত অতীতকে মেনে নিয়েছে। এটাই তো প্রেম।’

এখানেই থামেননি। রণবীর-দীপিকা একে অপরের হৃদয়ের বিনিময় করেছিলেন সঞ্জয় লীলা বানসালীর ছবি ‘রামলীলা’র শুটিংয়ের সময়। এ ছবিতেই ক্যামেরার সামনে লীলা শুরু করেছিলেন তারা। ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় করতে গিয়ে কাণ্ডজ্ঞান হারিয়েছিলেন তারা। তাদের থামাতে ইট ছোড়া হয়েছিল বলে জানান তিনি।

এ নায়িকা বলেন, “ওই ছবির যে আইকনিক চুম্বন দৃশ্য যা এখনও সকলের মনে আছে, সেই দৃশ্যের শুটিংয়ের সময় মজার ঘটনা ঘটেছিল। ক্যামেরা রোল হতেই একে অন্যের ঠোঁটে ডুব দিই। সেই মুহূর্তে এমনই বিভোর হয়েছিলাম শট কাটার পরও বুঝতে পারিনি। শুধু তাই নয়। ইট ছোড়া হয়েছিল তারপরও ঘোর কাটেনি।”

রণবীর-দীপিকা সাতপাকে বাঁধা পড়েন ২০১৮ সালে। বিয়ের জন্য তারা উড়ে গিয়েছিলেন ইতালির লেক কোমোর এক বিলাবহুল পাঁচতারা হোটেলে। সেখানেই চার হাত এক হয় তাদের চার হাত। এরইমধ্যে প্রেম বিয়ে মিলিয়ে কেটে গেছে কাছে আসার এক দশক। তাদের হাসিমাখা যৌথ ছবিগুলো দেখে বোঝা যায় সংসারে দুঃখের ছিটেফোঁটা নেই।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: