facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

বিয়ের পিঁড়িতে বসলেন আজেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা


৩১ মে ২০২৩ বুধবার, ১০:০৭  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিয়ের পিঁড়িতে বসলেন আজেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা

পরিবার, বন্ধুবান্ধব ও সতীর্থদের নিয়ে বিবাহোত্তর আনুষ্ঠানিকতার কাজ সেরেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা লাওতারো মার্তিনেজ। দীর্ঘদিনের প্রেমিকা অগাস্তিন গান্দোলফোর সঙ্গে মালা বদল করেন এই ফরোয়ার্ড। মার্তিনেজ-অগাস্তিনের বিবাহোত্তর অনুষ্ঠানে আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন দলের একাধিক ফুটবলারসহ ১২০ জন অতিথি উপস্থিত ছিলেন।

আর্জেন্টাইন ফুটবল দলের যে সদস্যরা উপস্থিত ছিলেন, তাদের মাঝে এমিলিয়ানো মার্তিনেজ, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, নিকোলাস তালিয়াফিকো ও জেরেনিমো রুলিও। সবাই আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন দলের সদস্য। এ ছাড়া অন্যদের মধ্যে নিকোলস গনজালেস, হোয়ান মুসো ও হোয়াকিন কোরেয়াও উপস্থিত ছিলেন। এরা চোটে পড়ে বিশ্বকাপ দল থেকে ছিটকে গিয়েছিলেন।

এই খেলোয়াড়ের সঙ্গে তাদের সঙ্গীরাও উপস্থিত ছিলেন। মার্তিনেজের বিয়ের অনুষ্ঠানে দেখা যায়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। মেসি উপস্থিত না থাকলেও তিনি শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন বলে জানা গেছে।

মার্তিনেজ-অগাস্তিন পাঁচ বছর ধরে একসঙ্গে আছেন। সম্প্রতি তারা দ্বিতীয়বারের মতো বাবা-মাও হয়েছেন। তাদের নবাগত সন্তানের নাম থিও মার্তিনেজ। এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রথমবারের মতো কন্যাসন্তানের মা–বাবা হন অগাস্তিন–মার্তিনেজ দম্পতি। তাদের মেয়ের নাম নিনা মার্তিনেজ।

ইন্টার মিলান তারকার বিবাহোত্তর অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে উত্তর ইতালির কোমো শহরের বিলাসবহুল একটি হোটেলে। বিয়ে উপলক্ষে পার্টিটি গতকাল অনুষ্ঠিত হলেও এই দুজন কিন্তু গোপনে বিয়ে করেছেন ১২ মে।

মাঠের খেলাতেও বর্তমান সময়টা দারুণ কাটছে মার্তিনেজের। ইতালিয়ান ‘সিরি আ’তে এ মৌসুমে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা এই ফরোয়ার্ড তার দল ইন্টার মিলানকে তুলেছেন চ্যাম্পিয়নস লিগের ফাইনালেও। সিরি ‘আ’তে ২১ গোলের সঙ্গে অ্যাসিস্ট (গোল করানো) ৬টি। চ্যাম্পিয়নস লিগে ১২ ম্যাচে তার গোল ৩টি, আছে ৩টি অ্যাসিস্টও। এমন সুসময়কেই মার্তিনেজ বেছে নিয়েছেন নিজের শুভ পরিণয়ের উপলক্ষ হিসেবে।

আগামী জুনে এশিয়া সফরের জন্য ঘোষিত আর্জেন্টিনা দলে অবশ্য জায়গা হয়নি মার্তিনেজের। তার জাতীয় দলে সুযোগ না পাওয়া নিয়েও চলছে নানা আলোচনা। তবে ছন্দ বা বিবাহসংক্রান্ত কোনো কারণে নয়, মার্তিনেজ জায়গা পাননি মূলত ফিটনেসজনিত সমস্যায়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: