facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

বিদেশীদের কাছে দৌড়ঝাঁপ করে বিএনপির কোন লাভ হবে না: হানিফ


১৮ মার্চ ২০২৩ শনিবার, ০১:১৭  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বিদেশীদের কাছে দৌড়ঝাঁপ করে বিএনপির কোন লাভ হবে না: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিদেশিদের কাছে বিএনপির দৌড়ঝাঁপ করে বা তাদের সঙ্গে নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপি কখনও জনগণের দল ছিলো না। এরা সবসময় বিদেশিদের উপর ভর করে ক্ষমতায় যাবার চেষ্টা করে। তাই ক্ষমতার বাইরে থাকলে তারা বিদেশিদের কাছে ধরনা দেয়। এটা নতুন নয়, তাই আওয়ামী লীগ এ নিয়ে বিচলিত নয়।

হানিফ বলেন, বিএনপি গত ১১ বছর থেকে একই কথা বলে আসছে সেটা হলো এই সরকারের পতন সময়ের ব্যাপার। যে কথার কোন ফল নেই, সেই কথার কোন গুরুত্ব নেই। শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে বেসরকারি মাধ্যমিক স্তরের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এ সময় হানিফ আরো বলেন, `মির্জা ফখরুল বলেছেন তারা নাকি এই বাংলাদেশ চান না। এটাই ঠিক, রাজাকাররা তো বাংলাদেশই চায়নি। এটা নতুন করে আবারও প্রমাণ হলো।` কুষ্টিয়া কলকাকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুন নেছা সবুজ এর নেতৃত্বে মতবিনিময়ে কুষ্টিয়া সদরের বেসরকারি মাধ্যমিক স্তরের কয়েকশত শিক্ষক অংশ নেয়। এ সময় তারা বেতন বোনাস বাড়ানো সহ বিভিন্ন দাবী তুলে ধরেন। মতবিনিময়ের ফাঁকে ফাঁকে নানা ধরনের দেশীয় নৃত্য, নাচ, গান পরিবেশন হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: