facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

বাসের সঙ্গে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত পাকিস্তানের হাই কমিশনারের গাড়ি


২৬ মে ২০২৩ শুক্রবার, ০৫:৩৫  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বাসের সঙ্গে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত পাকিস্তানের হাই কমিশনারের গাড়ি

বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের ডেপুটি হাই কমিশনার কামার আব্বাস খোখর ও তার পরিবারের সদস্যদের বহনকারী প্রাইভেটকারের সঙ্গে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও তিনিসহ তার পরিবারের সদস্যরা অক্ষত আছেন।

শুক্রবার (২৬ মে) বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, `ঢাকা থেকে পাকিস্তানের ডেপুটি হাই কমিশনার কামার আব্বাস খোখর নিজে প্রাইভেটকার চালিয়ে শ্রীমঙ্গলের মৌলভীবাজারে যাচ্ছিলেন। এ সময় গাড়িতে আরও ছিলেন তার স্ত্রী রেহেনা সারোয়ার খোখর, ছেলে মোহাম্মদ খোখর ও কন্যা হুদা আব্বাস খোখর।

গাড়িটি মহাসড়কের রামপুর ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জ থেকে ঢাকাগামী দুরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ডেপুটি হাই কমিশনার গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে দ্রুত হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।`

এ ঘটনায় বাসচালক মো. সাইফুল ইসলাম (৩০) কে আটক করা হয়েছে। সাইফুল হবিগঞ্জ জেলার মো. শফিকুল ইসলামের ছেলে। বাসটিকেও জব্দ করা হয়েছে বলে জানান তিনি। পুলিশের এ কর্মকর্তা আরো জানান, পরে অন্য একটি গাড়ির মাধ্যমে ডেপুটি হাই কমিশনার ও তার পরিবারের সদস্যরা মৌলভীবাজারের উদ্দেশ্যে রওনা দেন। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

গ্রামবাংলা -এর সর্বশেষ