facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

বসুন্ধরা এলপি গ্যাসের চট্টগ্রামের আঞ্চলিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত


২১ মে ২০২৩ রবিবার, ০৬:১৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বসুন্ধরা এলপি গ্যাসের চট্টগ্রামের আঞ্চলিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত

কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের আঞ্চলিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ মে) বিকেলে শহরের কলাতলীর একটি অভিজাত হোটেলের হল রুমে এ কনফারেন্সের আয়োজন করা হয়।

কনফারেন্সে শতাধিক পরিবেশক ও আঞ্চলিক কর্মকর্তারা অংশ নেন। কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের সেলস অ্যান্ড মার্কেটিংয়ের প্রধান পরিচালন কর্মকর্তা এম এম জসীম উদ্দিন, বসুন্ধরা গ্রুপের চিফ হিউম্যান রিসোর্স অফিসার, (সেক্টর-এ) ক্যাপ্টেন শেইখ এহসান রেজা, হেড অব স্ট্যাটেজি অ্যান্ড পাবলিক রিলেশনস (সেক্টর এ) জাকারিয়া জালাল ও ডিজিএম, অডিট (সেক্টর-এ) মাকসুদুল আলম।

এ ছাড়াও কনফারেন্সে বিভিন্ন এলাকার পরিবেশকরা বক্তব্য দেন। সম্মিলিত আলোচনায় ২০২২ এর বাজার অভিজ্ঞতার আলোকে ২০২৩ সালের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়।

বসুন্ধরার কর্মকর্তারা বলেন, প্রতিযোগিতাপূর্ণ বাজারে বসুন্ধরা এলপি গ্যাসের নেতৃত্ব ধরে রাখতে পরিবেশকদের জন্য আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

সেলস কনফারেন্সে নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম নর্থ এবং চট্টগ্রাম সাউথ সেলস ডিভিশনের পরিবেশক এবং বিভিন্ন পর্যায়ের কর্মীদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য সেরা পারফরমার স্বীকৃতি দেওয়া হয়।

কনফারেন্সে বসুন্ধরা এলপি গ্যাসের বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কাজী রোকন উদ্দিন (এজিএম, ব্র্যান্ড, বসুন্ধরা এলপি গ্যাস), এ বি এম জাহিদুর রহমান (উইং ইনচার্জ, সেলস, চট্টগ্রাম), মো. আরিফুল ইসলামসহ (ডিএসএম, সেলস, চট্টগ্রাম) বসুন্ধরা এলপি গ্যাসের কর্মকর্তারা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: