facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

বলিউডের পুরস্কার আসরে জয়া আহসান


২৮ মে ২০২৩ রবিবার, ০৫:৪৫  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বলিউডের পুরস্কার আসরে জয়া আহসান

ঢাকাই শোবিজ জয়ের পর টলিউডও নিজের করে নিয়েছেন জয়া আহসান। এখন তার পদচারণা বলিউডের দিকে। ইতোমধ্যে একটি হিন্দি ছবির শুটিংও সেরে ফেলেছেন। যেখানে সহশিল্পী হিসেবে পেয়েছেন বলিউডের দাপুটে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে।

এদিকে কিছু দিন পরই কলকাতায় মুক্তি পাচ্ছে জয়ার নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’। সেই সুবাদে টলিশহরে অবস্থান করছেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ তাকে দেখা গেলো, আবুধাবিতে। বলিউডের একটি নামি পুরস্কার আয়োজনে।

শনিবার (২৭ মে) রাতে আবুধাবিতে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস বা আইফার ২২তম আসর অনুষ্ঠিত হয়েছে। এর আগের দিন ছিল গ্রিন কার্পেট আয়োজন। দুই দিনব্যাপী এই পুরস্কার আসরে বলিউডের সিংহভাগ তারকার উপস্থিতি দেখা গেছে।

তবে জমকালো সেই সিনে জলসায় হাজির হয়ে বাংলাদেশিদের চমকে দিলেন জয়া আহসান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে আইফা অনুষ্ঠানে তোলা বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। যা দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা।

একটি ছবিতে জয়ার সঙ্গে দেখা গেছে বাঙালি নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীকে। তার নির্মাণে ‘করক সিং’ নামের ছবি দিয়েই জয়ার বলিউড অভিষেক হতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, অনিরুদ্ধের সঙ্গেই আইফা সফর সেরেছেন অভিনেত্রী।

এছাড়া মুম্বাই ইন্ডাস্ট্রির আরও অনেকের সঙ্গে আলাপ করেছেন জয়া আহসান। তুলেছেন ছবিও। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন বিজয় বার্মা। যিনি আলিয়া ভাটের সঙ্গে ‘ডার্লিংস’-এ অভিনয় করে আলোচিত হয়েছেন। এছাড়া ‘মির্জাপুর’ ওয়েব সিরিজেও বিশেষভাবে নজর কেড়েছেন তিনি।

প্রসঙ্গত, জয়া আহসান অভিনীত নতুন টলিউড ছবি ‘অর্ধাঙ্গিনী’। নন্দিত নির্মাতা কৌশিক গাঙ্গুলি পরিচালিত ছবিটিতে তার সঙ্গে আছেন চূর্ণী গাঙ্গুলি, কৌশিক সেন, অম্বরিশ ভট্টাচার্য, লিলি চক্রবর্তী প্রমুখ। আগামী ২ জুন এটি পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে। ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: