facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

পিএসজিকে বিদায় জানালেন মেসি


০৪ জুন ২০২৩ রবিবার, ১১:০০  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


পিএসজিকে বিদায় জানালেন মেসি

গুঞ্জন অনেক দিন ধরেই বাতাসে ভাসছিল। কোচ ক্রিস্তফ গালতিয়েরও জানিয়ে রেখেছিলেন, মৌসুমের শেষ ম্যাচটিই হবে লিওনেল মেসির শেষ। এবার আনুষ্ঠানিক ঘোষণাও এসেছে। পিএসজিকে বিদায় জানালেন এই আর্জেন্টাইন।

ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে ম্যাচ শুরুর প্রায় দেড় ঘণ্টা আগে সামাজিক যোগাযোগমাধ্যমে পিএসজি জানায়, ‘ফ্রান্সের রাজধানীতে দুই মৌসুম শেষে, পিএসজির সঙ্গে লিওনেল মেসির রোমাঞ্চকর যাত্রা ২০২২-২৩ মৌসুম শেষেই থেমে যাবে। ক্যারিয়ারে আগামী দিনগুলোতে লিও আরও অনেক সাফল্য পাবে, সেই আশাই করে ক্লাব।’

পিএসজির জার্সিতে সের্হিও রামোসেরও এটি শেষ ম্যাচ ছিল। তবে দুই কিংবদন্তি বিদায়ী ম্যাচে জয় পেল না ইতোমধ্যে চ্যাম্পিয়ন হওয়া দলটি। লিগ ওয়ানের শেষ রাউন্ডে ৩-২ গোলে হেরেছে পিএসজি।

ম্যাচের ১৬তম মিনিটে গোল করেন রামোস। এরপর ২১তম মিনিটে ছন্দে থাকা কিলিয়ান এমবাপ্পে পেনাল্টি থেকে দ্বিগুণ করলেন ব‍্যবধান। এরপর যেন দিক হারিয়ে ফেলল ফরাসি চ‍্যাম্পিয়নরা। তাদের হতাশার রাতে ফিরে আসার দারুণ গল্প লিখল ক্লেহমোঁ।

৩৮ ম‍্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে আসর শেষ করল পিএসজি। তার সঙ্গে পরের মৌসুমে সরাসরি চ‍্যাম্পিয়ন্স লিগে খেলবে লসঁ (৮৪)। লিগ ওয়ান থেকে অবনমন হয়েছে চার দল- অক্সের, আজাকসিও, তোয়া ও অজিঁর।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: