facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

দিনের শেষে ছবির আয়-ব্যয়ের হিসাবটা জরুরি: দেব


২৯ মে ২০২৩ সোমবার, ১০:৩৯  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


দিনের শেষে ছবির আয়-ব্যয়ের হিসাবটা জরুরি: দেব

টলিউডের খোকাবাবু দেব এখন ব্যোমকেশ। বাণিজ্যিক ছবি থেকে শুরু করে একের পর এক ছকভাঙা চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি নিজেকে ভেঙে গড়ার চেষ্টা করে চলেছেন বারবার। ছবিও আয় করছে ভালো। তবে সব ছবি কি সত্যি ভাল আয় করে? ছবি মুক্তির পর নানা রটনা সকলের সামনে উঠে আসতে দেখা যায়।

কেউ বলে হল ফাঁকা, তবুও ছবিকে হিটের তকমা দেয়া। ঝড়ের গতিতে ভাইরাল হয় বাংলা ছবি নিয়ে করা এক একটি পোস্ট। এটাই যেন সম্প্রতি ট্রেন্ড। একবার ছবির ব্যবসা নিয়ে প্রশ্ন করতে দেব বলেছিলেন, তিনি ছবি নিয়ে সেভাবে ভাবেন না। কারণ ছবির কোয়ালিটি যেমন প্রয়োজন, গল্প যেমন প্রয়োজন, ছবির ব্যবসা ঠিক ততটাই প্রয়োজন।

এখানেই থামেননি দেব। তিনি আরো জানিয়েছিলেন, ‘আমার কোন ছবি হিট। কোন ছবি হিট নয়, রাতারাতি এই বিচারটা করেন কারা? যারা ছবি দেখতে যাচ্ছেন, তাদের ভালো লাগবে এই বিশ্বাসটুকু আমি রাখি। ভালো ছবি করার চেষ্টা করছি। স্বাদ বদল করে গল্প বাছাই করছি। একটি ছবি দর্শকদের মন ছুঁয়ে গেলেও তা যে বিশাল ব্যবসা করবে এমনটা তো নাও হতে হবে। হিট ছবিকে দারুণ হতে হবে এটা কোথাও বলা নেই, আর একটা দারুণ ছবি মানেই যে সেটা হিট হবে এমনটাও নয়। যার যেটা ভালো লাগে। দর্শক যেভাবে গ্রহণ করে।’

দিনের শেষ ছবির আয়-ব্যয়ের হিসাবটা বজায় রাখা খুব জরুরী বলেও মনে করেন দেব। প্রসঙ্গত, এই প্রথম গোয়েন্দা গল্পে দেখা যাবে দেবকে, ব্যোমকেশের শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত এখন অভিনেতা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: