facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

তামহা সিকিউরিটিজের এমডিসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা


০২ জুন ২০২৩ শুক্রবার, ০৯:০৭  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


তামহা সিকিউরিটিজের এমডিসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

পুঁজিবাজারের ব্রোকার হাউজ তামহা সিকিউরিটিজ লিমিটেডের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ১৩৯ কোটি ৬৯ লাখ ৯১ হাজার ৯৬২ টাকা আত্মসাতের অভিযোগে মামলাটি দায়ের করেন দুদকের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম।

দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ বৃহস্পতিবার (১ জুন) বিকেলে মামলা করা হয়।

মামলার আসামিরা হলেন— তামহা সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মনোরোগ বিশেষজ্ঞ ডা. মো. হারুনুর রশীদ, পরিচালক জাহানারা পারভীন, পরিচালক ড. শাহনাজ বেগম, একাউন্টস এক্সিকিউটিভ ও অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ আব্দুর রহমান তালাল, একাউন্টস এক্সিকিউটিভ ও অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ সাঈদ চৌধুরী, একাউন্টস এক্সিকিউটিভ ও অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ মো. দেলোয়ার হোসেন; অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ মোহাম্মদ সাইদুজ্জামান, অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ মো. গোলাম রসুল, শেরাটন শাখার ইনচার্জ ও অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ এ এম আলমগীর কবীর, শেরাটন শাখার ম্যানেজার ও অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ মো. ওয়ারিছ উদ্দিন, অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ মো. ফায়েজুর রহমান, সেটেলমেন্ট অফিসার (সিডিবিএল অফিসার) ও অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ মো. শাহরিয়ার কবীর, একাউন্টস এক্সিকিউটিভ ও অথোরাইজড রিপ্রেজেন্টেটিভ জি. এম. আজাদ হোসেন, ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদের গাড়িচালক মো. মামুন হোসেন এবং অফিস সহকারী মো. হাসান।

এজাহারে বলা হয়, আসামিরা বিনিয়োগকারীদের সঙ্গে প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে পরস্পর যোগসাজশে ১৩৯ কোটি ৬৯ লাখ ৯১ হাজার ৯৬২ টাকা আত্মসাৎ করে শাস্তিযোগ্য অপরাধ করায় তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন প্রতিরোধ আইনে এ মামলা দায়ের করা হয়।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: