facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

কিংবদন্তি গোলরক্ষকের পাশে দাঁড়াল বিসিবি


০৬ জুন ২০২৩ মঙ্গলবার, ০৪:৫৬  পিএম

শেয়ারনিউজ ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


কিংবদন্তি গোলরক্ষকের পাশে দাঁড়াল বিসিবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বরাবরের মতো অন্যান্য ফেডারেশনের পাশে দাঁড়িয়ে থাকে। হকি থেকে ধরে ফুটবল সব ফেডারেশন ও ক্রীড়াবিদদের পাশে থাকার নজির রয়েছে টাইগার ক্রিকেট বোর্ডের। বাংলাদেশের ফুটবলের অন্যতম কিংবদন্তি গোলরক্ষক মোহাম্মদ মহসীন।

এক সময়ের গোলপোস্টের অতন্দ্র প্রহরী মহসীন এখন শারীরিক এবং মানসিকভাবে খুবই অসুস্থ। মিডিয়ায় মহসীনের দুরবস্থার বিষয়টি ওঠে আসার পর নজরে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের। তাই সাবেক এই তারকার পাশে দাঁড়াচ্ছে বিসিবি।

বর্তমানে সুদূর লন্ডনে আছেন বিসিবি বস। সেখানে থেকেই মহসীনের বিষয়টি বিসিবিকে দেখতে বলেছেন পাপন।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, `আমাদের মাননীয় বোর্ড সভাপতি কিংবদন্তি ফুটবলার মহসীন ভাইয়ের ব্যাপারে আমাদের নির্দেশনা দিয়েছেন। তার (পাপন) নির্দেশনায় আমরা গতকালই তার (মহসীন) পরিবারের সঙ্গে আলোচনা করেছি৷ তার সুস্থতার জন্য চিকিৎসায় বিসিবি পাশে থাকবে। `

মহসীন ও তার পরিবারের সাভারে কিছু জায়গা ছিল। সেই জায়গা বেদখল হওয়ায় আর্থিক সংকটে পড়েন মহসীন ও তার পরিবার৷ বেদখল হওয়া জমির ব্যাপারেও বিসিবি মহসীনকে সহায়তা করবে। বিসিবি সিইও বলেন, `আমাদের লিগ্যাল অ্যাডভাইজারকে ইতোমধ্যে বিষয়টি অবহিত করা হয়েছে। মহসীন ভাইয়ের পরিবারকে সেই জমির কাগজপত্র আমাদের লিগ্যাল অ্যাডভাইজরকে দিতে বলা হয়েছে। এরপর তিনি বিষয়টি দেখভাল করবেন। আমরাও বিসিবির পক্ষ থেকে সহায়তা করব`।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: