facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

উন্নয়নের জন্য নৌকা মার্কাকে জয়ী করতে হবে: মাশরাফি বিন মর্তুজা


২৫ মে ২০২৩ বৃহস্পতিবার, ০৫:১৫  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


উন্নয়নের জন্য নৌকা মার্কাকে জয়ী করতে হবে: মাশরাফি বিন মর্তুজা

সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে প্রার্থী যিনি হোন না কেন নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।’ তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলাদলি ও ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

বৃহস্পতিবার (২৫ মে) নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদর উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সম্মেলন উদ্বোধন করেন নড়াইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল।

বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সহসভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সহসভাপতি কৃষিবিদ মো. আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, জেলা কমিটির সাধারণ সম্পাদক এসএম পলাশ প্রমুখ।

সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ রিয়াজ মাহামুদ মিশাম। সম্মেলনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা, উপজেলা কমিটিসহ বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: