JAC EnergyPac Power
Crystal Life Insurance
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

হাসপাতালেও নথিপত্রে সই করছেন তথ্যমন্ত্রী


২১ অক্টোবর ২০২০ বুধবার, ১০:২৭  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


হাসপাতালেও নথিপত্রে সই করছেন তথ্যমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি থাকা অবস্থাতেও মন্ত্রণালয়ের নথিপত্রে স্বাক্ষর অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রাজধানীতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেও মন্ত্রণালয়ের কাজের গতি অক্ষুণ্ণ রাখতে তথ্যমন্ত্রী গত কয়েকদিনে অনেকগুলো নথিপত্র পর্যালোচনা ও স্বাক্ষর করেছেন এবং প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।

সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রের নির্মাণকালের মেয়াদ বৃদ্ধি, চলচ্চিত্রের কাহিনীকার ও চিত্রনাট্যকারদের সম্মানী, রাশপ্রিন্ট অবলোকন, বিদেশী শিল্পী-কলাকুশলীদের আগমন, তাদের ওয়ার্ক পারমিটের মেয়াদ বৃদ্ধি, তথ্য অধিদফতর ও গণযোগাযোগ অধিদপ্তরের পদ সৃজন ও মঞ্জুরি, অধিদফতরগুলোর টিও অ্যান্ড ই-তে যানবাহন অন্তর্ভুক্তিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথি এরই মধ্যে তিনি স্বাক্ষর করেছেন। এছাড়া প্রতিদিনই প্রয়োজনমাফিক নথিপত্র হাসপাতালে পৌঁছে দেয়া হচ্ছে। 

ড. হাছান মাহমুদ করোনা মহামারীর শুরু থেকে একদিনও ঘরে বসে থাকেননি। প্রতিনিয়ত মন্ত্রণালয় ও দলের কাজে সক্রিয় ছিলেন। নিজ দায়িত্ব পালন করতে গিয়ে করোনাভাইরাসের ঝুঁকি নিয়েছেন, জীবনঝুঁকি জেনেও নিরলসভাবে প্রতিদিনই মন্ত্রণালয় এবং দলীয় দায়িত্ব পালনে জনসাধারণের মধ্যে উপস্থিত হয়েছেন, পরিবার ও সহকর্মীদের নিষেধাজ্ঞা সত্ত্বেও। তথ্য মন্ত্রণালয়ের একাধিক কর্মকর্তাও এমনটাই জানিয়েছেন। 

চিকিৎকরা জানিয়েছেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। তিনি নিজে সুস্থবোধ করেছেন বলে ঘনিষ্ঠজনদের জানিয়েছেন। ফেসবুকে নিজে পোস্ট করে সকলের দোয়া চেয়েছেন মন্ত্রী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: