JAC EnergyPac Power
Crystal Life Insurance
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

জনগণের পাশে আছে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী


০৩ অক্টোবর ২০২০ শনিবার, ০৪:০৯  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


জনগণের পাশে আছে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা মানুষের পাশে আছি, মানুষের পাশে থাকবো। আমি দেশবাসীকে এইটুকু বলতে চাই যে, জনগণের সংগঠন হচ্ছে আওয়ামী লীগ, আর আওয়ামী লীগ জনগণের পাশে আছে এবং সেটা এবারও এই দুর্যোগ করোনা মহামারীর সময়ও এটা প্রমাণ হয়েছে। জনগণের আস্থা বিশ্বাসটা হচ্ছে আমাদের একমাত্র সম্বল, সেটাই আমাদের শক্তি।

 

আজ শনিবার গণভবনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় এ কথা তিনি। 

 

আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করার তাগিদ দিয়ে দলটির সভাপতি শেখ হাসিনা বলেন, পার্টির কাজগুলোও মোটামুটি কিছু কিছু জায়গায় সচল রয়েছে। আমাদের সাংগঠনিক কার্যক্রম খুব বেশি এখন যাতায়াত না করলেও কিছু সাংগঠনিক কার্যক্রম আমাদের অব্যাহত রাখতে হবে।... সাংগঠনিক শক্তিটা হচ্ছে সবচেয়ে বড়।

 

তিনি বলেন, আওয়ামী লীগের যে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক শক্তি আছে। এই করোনা মোকাবেলার সময় তারা যখন মাঠে নেমেছে তখনি সেটা প্রমাণিত হয়েছে। আজকে যে কারণে আমাদের প্রায় ৫২২ জন নেতাকর্মী মৃত্যুবরণ করেছেন। এই যে এতো বড় স্যাক্রিফাইস বোধহয় আর কোন দল করেনি।

 

আওয়ামী লীগের সমালোচনার করার আগে ‘নিজের চেহারা আয়নায় দেখার’ অনুরোধ জানিয়ে সমালোচকদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, কেউ কেউ আপন মনের মাধুরী মিশিয়ে বলেই যাচ্ছে। কিন্তু তাদের মাঠে মানুষের পাশে দেখা যায়নি। তারা কেউ আবার বিচার করে, আওয়ামী লীগ কতটুকু করলো, কতটুকু করলো না। কিন্তু তারা আয়নাতে নিজের চেহারা দেখে না। 

 

প্রধানমন্ত্রী বলেন, এই দেশে গরীব মানুষের সেবা করার অনেক লোক অনেক রকমের প্রতিষ্ঠান অনেক কার্যক্রম আমরা দেখি। কিন্তু করোনাকালীন সময় তো তাদের কোন কাযক্রম আমরা দেখিনি। যখন সবাই ঘরে, মানুষের পাশে আর কেউ নাই- তখন মানুষের পাশে আওয়ামী লীগ আছে। কারণ আওয়ামী লীগ জনগণের সংগঠন, আওয়ামী লীগ জনগণের জন্য সব থেকে বেশি কাজ করে। 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: